জিতের পাশে থাকার বার্তা দিলেন দেব

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ এপ্রিল ২০২১, ১১:৩১ | প্রকাশিত : ২১ এপ্রিল ২০২১, ১০:৪৩

টলিউড সুপারস্টার ও প্রযোজক জিৎ করোনাভাইরাসে আক্রান্ত। মঙ্গলবার সকালে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এ খবর জানান নায়ক। সেই বার্তা দেখার পরই উত্তর আরেক সুপারস্টার ও সাংসদ অভিনেতা দেব। জিতের উদ্দেশে তিনি ইনস্টাগ্রামে লিখলেন, ‘দ্রুত সেরে ওঠো ফাইটার। জানি, তোমার হয়তো প্রয়োজন হবে না। কিন্তু আমি আছি যেকোনো প্রয়োজনে মাত্র একটা ফোন কল দূরে।’

দেবের এই বার্তায় মুগ্ধ দুই তারকার ভক্তরাই। কলকাতার বাংলা ছবির জগতে এই দুই নায়ককে চিরপ্রতিদ্বন্দ্বী হিসাবেই জানেন সকলে। তাদের অনস্ক্রিন বৈরিতা বক্স অফিসে বহুবার জোয়ার এনেছে। বাস্তব জীবনেও যে তারা খুব ঘনিষ্ঠ বন্ধু এমনটাও নয়। তবে বরাবরই শ্রদ্ধা আর সম্মানের সম্পর্ক দুজনের মধ্যে। সেই সৌজন্য ধরেই জিত করোনায় আক্রান্ত শুনেই পাশে থাকার বার্তা দিলেন দেব।

আপাতত নিজের বাড়িতেই আইসোলেশনে আছেন জিৎ। গতমাসে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে গিয়ে করোনার প্রথম টিকা নেন টলিউড ‘বস’। তাতেও সংক্রমণ ঠেকানো যায়নি। গত কয়েকদিনে যারা তার সংস্পর্শে এসেছেন, তাদের করোনা টেস্ট করতে আবেদন জানিয়েছেন জিৎ।

এদিকে সহ-অভিনেতা জিতের শুভকামনায় বার্তা দিলেও সাবেক প্রেমিকা শুভশ্রী গাঙ্গুলীকে কোনো বার্তা দেননি নায়ক সাংসদ দেব। জিতের পর মঙ্গলবার ইনস্টাগ্রামে শুভশ্রীও জানান তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। কিন্তু তাকে এখনো কোনো বার্তা দেননি দেব।

ঢাকাটাইমস/২১এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :