তাহিরপুরে গৃহবধূ হত্যা

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
 | প্রকাশিত : ২১ এপ্রিল ২০২১, ১৭:১৬

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার এক গৃহবধূকে হত্যা করেছে দুর্বৃত্তরা। কে বা কারা হত্যা করেছে এর সঠিক কারণ জানা যায়নি। নিহত গৃহবধূর নাম আজমিনা বেগম (২৪)। তিনি উপজেলার বাদাঘাট ইউনিয়ন জামবাগ গ্রামের শাহানুর মিয়ার স্ত্রী।

বুধবার ভোরে উপজেলার উত্তর বড়দল ইউনিয়ন জামবাগ গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী বলছে, উপজেলার বাদাঘাট ইউনিয়ন জামবাগ গ্রামের নিহত গৃহবধূ আজমিনা বেগমের স্বামী অন্যত্র থাকায় প্রতিদিনের মত রাতে খাবার খেয়ে রাত ৯টার দিকে ছোট ছোট ছেলে মেয়ে ও ছোট ননদকে নিয়ে ঘুমাতে নিজ কক্ষে যায়। পরে রাত ২টার পর বিছানায় নিহতের ছেলে তার মাকে না পেয়ে চিৎকার দিলে বাড়ির সবাই এলে দেখে আমজিনা নেই। বাড়ির সামনে দরজা লাগানো থাকলে পিছনের দরজা খোলা ছিল। পরে রাতেই পরিবারের সদস্যরা সকল আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজি করার একপর্যায়ে সকাল ৭টার দিকে বাড়ির পাশে লাকড়ি রাখার স্থানে গাছের ডালপালা পাতা দিয়ে ঢাকা মৃতদেহ দেখতে পায় পরিবারের লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার জানান, এই ঘটনাটির বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২১এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :