মসজিদ নির্মাণ করতে গিয়ে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ২১ এপ্রিল ২০২১, ১৮:৫১

টাঙ্গাইলের কালিহাতীতে মসজিদ নির্মাণকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলার আহত মিজানুর রহমান বাবুল (৪২) নামে এক ব্যক্তির চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মঙ্গলবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় লাবু ও জাহিদ নামে আরও দুই ব্যক্তি আহত অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত মিজানুর রহমান বাবুল উপজেলার নাগবাড়ি ইউনিয়নের কদিম খশিল্লা গ্রামের আব্দুল রশিদের ছেলে।

স্থানীয়রা জানান, মিজানুর রহমান বাবুলের দাদি উপজেলার নাগবাড়ি ইউনিয়নের কদিম খশিল্লা গ্রামে মসজিদ নির্মাণের জন্য জমি দান করেন। জমির পাশের বাড়ির মালিক কোরবান আলীদের সাথে নিয়ে মাপ-জোক করে মসজিদ নির্মাণ কাজ শুরু করে। মসজিদ ঘর নির্মাণ শেষ হলে কোরবান আলী মসজিদের ভেতর জায়গা পাবে বলে দাবি করেন। বিষয়টি নিয়ে গত ১৬ এপ্রিল তাদের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। কথা কাটাকাটির এ পর্যায়ে ফালু শেখের ছেলে কোরবান, নুরু, মোংলা, আলম, কোরবান আলীর ছেলে ফজলু ইট পাটকেল দিয়ে ঢিল ছুড়তে থাকে। এসময় মিজানুর রহমান বাবুলের মাথায় সাবল দিয়ে আঘাত করে তারা। লাবু ও জাহিদ এগিয়ে এলে তাদেরও পিটিয়ে আহত করা হয়। স্থানীয়রা তাদের টাঙ্গাইল জেনারেল হাসপালে ভর্তি করে। সেখান থেকে বাবুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মামলার তদন্ত কর্মকর্তা কালিহাতী থানার এসআই ফজলুল হক এ তথ্যটি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নিহতের চাচাতো ভাই জিয়া ছয়জনের নাম উল্লেখসহ বেশ কয়েকজন অজ্ঞাতনামার বিরুদ্ধে থানায় মামলা করেছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/২১এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :