চাটমোহরে ধর্ষণ চেষ্টার অভিযোগে মেডিকেল টেকনোলজিস্ট আটক

প্রকাশ | ২১ এপ্রিল ২০২১, ২১:০০

চাটমোহর (পাবনা) প্রতিনিধি, ঢাকাটাইমস

পাবনার চাটমোহরে নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আবু সালেক নামে (৪৮) নামে এক মেডিকেল টেকনোলজিস্টকে আটক করেছে পুলিশ। এর আগে মঙ্গলবার রাতে থানায় বাদী হয়ে মামলা করেন ভুক্তভোগী ওই নারী। অভিযুক্ত ব্যক্তি উপজেলার মথুরাপুর ইউনিয়নের রাজার দিয়াড় গ্রামের মৃত শুকুর আলীর ছেলে ও সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাজার দিয়ার এলাকায় বাড়ির সাথে আবু সালেকের মালিকানাধীন সনি ডায়াগনস্টিক সেন্টারে ভুক্তভোগী ওই নারী (১৯) সামান্য বেতনে চাকরি করতেন। মঙ্গলবার দুপুরে বাড়িতে কেউ না থাকায় কাজের অজুহাত দেখিয়ে ওই নারীকে শোবার ঘরে ডেকে নিয়ে ধর্ষণ চেষ্টা চালায় আবু সালেক।

এ সময় নিজেকে বাঁচাতে আবু সালেকের বুকে লাথি দিয়ে পালিয়ে রাস্তায় বের হয়ে এসে চিৎকার-চেঁচামেচি করে ওই নারী। পরে স্থানীয়রা আবু সালেককে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় রাতেই থানায় ধর্ষণ চেষ্টার মামলা করেন ওই নারী। পুলিশ বুধবার আবু সালেককে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করে।

ঘটনার ব্যাপারে চাটমোহর থানার ওসি আমিনুল ইসলাম জানান, আবু সালেক নামে ওই ব্যক্তি একজন সরকারি কর্মচারী। বিষয়টি তার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী থানায় মামলা করার পর আসামিকে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে।

(ঢাকাটাইমস/২১এপ্রিল/এলএ)