রমজান মাসে করোনা মোকাবিলায় এবাদত-বন্দেগি জরুরি: আ.জ.ম নাছির

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ২১ এপ্রিল ২০২১, ২২:৪৯ | প্রকাশিত : ২১ এপ্রিল ২০২১, ২২:২৫

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেছেন, করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের দ্রুত অবনতিশীল পরিস্থিতিতে লকডাউন প্রলম্বিত করা ছাড়া আর কোনো উপায় ছিল না। তার উপর পবিত্র রমজান মাসে এমন দুঃসময় থেকে পরিত্রাণে আল্লাহ রাব্বুল আল-আমীনের রহমত প্রার্থনার সুযোগ এসেছে। তাই আমাদের সাময়িক কষ্ট হলেও একটি সুন্দর ভবিষ্যতের নতুন উদ্দ্যম ও প্রেরণায় জেগে ওঠার প্রত্যয় অন্তরে ধারণ করতে হবে।

বুধবার বিকালে ৩৩ নম্বর ফিরিঙ্গীবাজার ওয়ার্ডে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের পক্ষে তিন হাজার পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আ.জ.ম নাছির বলেন, করোনা একটি শক্ত চ্যালেঞ্জ। তার চেয়েও আরেকটি বড় চ্যালেঞ্জ ৭১এর পরাজিত শক্তির প্রেতাত্মা হেফাজত নামধারী ইসলাম ও মানবতা বিরোধী অপশক্তিকে মোকাবেলাই শুধু নয়, নিশ্চিহ্ন করতে হবে। তাই রমজান মাসে করোনা মোকাবেলা ও অপশক্তি হেফাজত নির্মূলে এবাদত-বন্দেগির মাধ্যমে ৭১ এর অপরাজেয় শক্তি অর্জন করতে হবে।

ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের সভাপতিত্বে ও তাজউদ্দীন রিজভীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা ফারুক আহমেদ, বেলাল আহমেদ, জামাল উদ্দীন সেকান্দর, জাহাঙ্গীর সিদ্দিকী, নাছির আহম্মদ, কামাল উদ্দীন চৌধুরী, হাজী মো. সেলিম, মঞ্জুর আলম, মাসুদ করিম, আব্দুস মাবুদ, ওসমান গণি বাবুল, মিজানুর রহমান, জোবায়ের কাকী, এস.এম মামুনুর রশীদ, এনামুল হক, মাষ্টার শাহাদাত হোসেন, ওসমান গণি মানিক, জাহাঙ্গীর আলম, ইফতেখার উদ্দীন, ইয়াসির আরাফাত, তানভীর আহমদ রিঙ্কু প্রমুখ।

(ঢাকাটাইমস/২১এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :