ভীষণ অসহায় স্বস্তিকা, কিন্তু কেন?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ এপ্রিল ২০২১, ১১:২৮

ভারতে করোনার দাপট দিন দিন বাড়ছেই। কলকাতাসহ বিভিন্ন রাজ্যে পরিস্থিতি নাগালের বাইরে চলে যাচ্ছে। এর জেরে বলিউডের মতো একের পর এক টলিউড তারকারাও করোনায় আক্রান্ত হচ্ছেন। এমন পরিস্থিতিতে নিজেকে ভীষণ অসহায় লাগছে টলিউডের অন্যতম হট সেনসেশন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জীর। সোশ্যাল মিডিয়ায় সে কথা জানালেন নায়িকা।

করোনা আক্রান্তদের প্রতি নিজের সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে বুধবার সোশ্যাল মিডিয়ায় হেল্পলাইন নম্বর, টিকা কেন্দ্র এবং করোনা পরীক্ষা কেন্দ্রের টোল ফ্রি নম্বর পোস্ট করেন স্বস্তিকা। ক্যাপশনে লেখেন, ‘আশা করি আপনারা সবাই ভালো আছেন। প্রয়োজন ছাড়া নিশ্চয়ই কেউ বাড়ির বাইরে বেরোচ্ছেন না’।

ইচ্ছা থাকা সত্ত্বেও তিনি কারও পাশে দাঁড়াতে পারছেন না বলেও আক্ষেপ করেন অভিনেত্রী। লেখেন, ‘বিগত কিছু দিনে করোনা যে তীব্র রূপ নিয়েছে, তাতে আমি চাইলেও কাওর পাশে দাঁড়াতে পারছি না। কাউকে কোনো ভাবে সাহায্য করতে পারছি না। এ জন্য নিজেকে ভীষণই অসহায় লাগছে’।

নিজের এই বার্তা দেয়ার সঙ্গে স্বস্তিকা যে হেল্পলাইন নম্বর, টিকা কেন্দ্রের নম্বর, করোনা পরীক্ষা কেন্দ্রের টোল ফ্রি নম্বর শেয়ার করেছেন, সেগুলো শুধু কলকাতা এবং হাওড়ার জন্য প্রযোজ্য। তবে তিনি নিশ্চিত করেছেন, এই নম্বরগুলো প্রতিটিই আপ টু ডেট। তিনি নিজে তা যাচাই করেছেন। আগামীতে কোনো নম্বর পরিবর্তন হলে তাও তিনি জানিয়ে দেবেন বলে জানান।

এর পাশাপাশি স্বস্তিকা করোনা রোগীদের জন্য পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলার ব্লাড ব্যাংক হাসপাতালগুলোর তালিকাও প্রকাশ করেছেন। তালিকায় রয়েছে- কলকাতা, পশ্চিম মেদিনীপুর, বাঁকুড়া, হুগলী, উত্তর ২৪ পরগণা, নদিয়া, মুর্শিদাবাদ, মালদা, দক্ষিণ দিনাজপুর, কোচবিহার, দার্জিলিংয়ের ব্লাড ব্যাংক হাসপাতালগুলো।

অভিনেত্রীর এমন মানবিক আচরণে ভীষণই খুশি তার ভক্তরা। তারা মুগ্ধ হয়েছেন স্বস্তিকাকে এই নতুন ভূমিকায় দেখে। এতদিন ভক্তরা কেবল অভিনেত্রী স্বস্তিকাকেই চিনতো, পছন্দ করত। এবার নায়িকার এই নতুন ভূমিকা তার ভক্তদের মনেও মানুষের পাশে এগিয়ে আসার সাহস জুগিয়েছে।

ঢাকাটাইমস/২২এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :