প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, জয়পুরহাটে তরুণ গ্রেপ্তার

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ এপ্রিল ২০২১, ১৪:০৬ | প্রকাশিত : ২২ এপ্রিল ২০২১, ১২:৫৮

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার অভিযোগে জয়পুরহাটের কালাইয়ে আমানুল্লাহ আমান (১৯) নামে এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় বুধবার রাতে উপজেলার বিয়ালা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আমানুল্লাহ আমান বিয়ালা মধ্যপাড়া গ্রামের আব্দুল আলীমের ছেলে।

পুলিশ জানায়, আক্কেলপুর উপজেলার গোপিনাথপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা ময়নুল ইসলাম সাজু তার ফেসবুকে শিশুবক্তা রফিকুল ইসলাম মাদানী ও হেফাজতে ইসলামের নেতা মামুনুল হক-কে নিয়ে একটি পোষ্ট করেন। তার এই পোস্টে আমানুল্লাহ আমান নামের ফেসবুক আইডি থেকে ময়নুল ইসলাম সাজুর পোস্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় বিশৃংখলা ও আইন শৃঙ্খলা পরিস্থিতি অবনতি হওয়ার উপক্রম হয়। পরে কালাই উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক তফিকুল ইসলাম তৌহিদ থানায় মামলা করলে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক বলেন, প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির অভিযোগে থানায় একটি মামলা হয়েছে। সে পরিপ্রেক্ষিতে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার আদালতে নেওয়া হবে।

ঢাকাটাইমস/২২এপ্রিল/ পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :