শিশু বলৎকারের অভিযোগে নরসুন্দর গ্রেপ্তার

প্রকাশ | ২২ এপ্রিল ২০২১, ২০:৫৬

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস

ঢাকার সাভারে ১২ বছরের এক শিশুকে বলাৎকারের অভিযোগে আরিফুল (২২) নামে এক নাপিতকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে মামলার পর সাভারের ওলাইল কর্ণপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার আরিফুল নওগাঁ জেলার মহেদেবপুর থানার আমরাই গ্রামের হাতেম আলীর ছেলে। কর্ণপাড়ায় এলাকায় তার একটি সেলুন রয়েছে।

শিশুটির পরিবারের সূত্রে জানা যায়, গত ৩ এপ্রিল নওগাঁর গ্রামের বাড়ি থেকে ওই শিশু তার মা-বাবার কাছে আসে। কিন্তু লকডাউনের কারণে সে বাড়ি ফিরতে পারেনি। তাই শিশুটির বাবা-মা তাকে বাসায় একা রেখে কাজে যেত।

এই সময়ের মাঝে শিশুটি প্রায়ই বাইরে খেলতে যেত। সেই সুযোগে পাশের একটি সেলুনের নাপিত আরিফুল ওই শিশুটিকে তাদের ঘর দেখবে বলে ডেকে নিয়ে যায়। পরে আরিফুল ঘরের সব দরজা-জানালা বন্ধ করে শিশুটির গলায় বটি ধরে তাকে হত্যার হুমকি দিয়ে বলাৎকার করেন। তখন শিশুটির চিৎকারে পাশের ঘর থেকে বাড়িওয়ালা এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে। পরে সন্ধ্যায় শিশুটির মা-বাবা বাসায় এলে পুরো ঘটনা শুনে তারা থানায় গিয়ে মামলা করেন। এরপর পুলিশ এসে অভিযুক্ত ওই নরসুন্দর আরিফুলকে গ্রেপ্তার করে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, ভুক্তভোগী পরিবারের মামলায় আরিফুলকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২২এপ্রিল/এলএ)