ঝড়ের রাতে সেহরি নিয়ে সড়কে ছাত্রলীগ নেতা

নগর প্রতিবেদক, গাজীপুর
 | প্রকাশিত : ২২ এপ্রিল ২০২১, ২১:১২

ঝড়-বৃষ্টি উপেক্ষা করে কর্মহীন, দুস্থ ও নিম্নআয়ের মানুষের জন্য সেহরি নিয়ে সড়কে বের হয়েছেন ছাত্রলীগ নেতা মোশিউর রহমান সরকার বাবু। নগরীর অলিগলি ঘুরে ঘুরে সেহরির জন্য রান্না করা খাবার ও পানি তুলে দিচ্ছেন সুবিধাবঞ্চিত মানুষগুলোর হাতে। বুধবার মধ্যরাতে এমন দৃশ্য দেখা যায় গাজীপুর মহানগরীর টঙ্গীতে। মোশিউর রহমান সরকার বাবু টঙ্গী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী।

চলমান মহামারী কোভিড-১৯ এর কারণে লকডাউন চলার সময়ে কর্মহীন, দুস্থ ও সমাজের সুবিধাবঞ্চিত মানুষের মাঝে পবিত্র রমজান উপলক্ষে মাসব্যাপী সেহরি বিতরণের কর্মসূচি হাতে নিয়েছেন ছাত্রলীগের এই নেতা। এ কাজে তার সঙ্গে খাবার রান্না করা ও বিতরণে সহযোগিতা করছেন বিভিন্ন ওয়ার্ড ছাত্রলীগের কর্মীরা।

ছাত্রলীগ নেতা মোশিউর রহমান সরকার বাবু বলেন, ‘বর্তমান করোনা পরিস্থিতিতে চলমান লকডাউনে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। এছাড়াও সড়কের পাশে, রেল স্টেশন, ও ফুটপাতে ভাসমান ছিন্নমূল মানুষ অনাহারে রয়েছে। ছাত্রলীগের একজন কর্মী হিসেবে তাদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। তাই পবিত্র রমজান মাসে কেন্দ্রীয় ছাত্রলীগ এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপির নির্দেশে কর্মহীন, ছিন্নমূল ও ভাসমান মানুষের মাঝে রান্না করা সেহরির খাবার বিতরণ কর্মসূচি হাতে নিয়েছি। বুধবার ১০০ জনের জন্য সেহরির খাবার রান্না করা হয়েছে। পুরো রমজান মাসেই এই সেহরি বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।’

এ সময় আরো উপস্থিত ছিলেন- ছাত্রলীগ মোশিউর হক নাহীন প্রধান, খন্দকার পিয়াস, শাওন প্রধান, ফারাবী টিপু, নাঈম খানসহ বিভিন্ন ওয়ার্ডের ছাত্রলীগের কর্মীরা।

(ঢাকাটাইমস/২২এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :