পারিবারিক কলহের জেরে বৃদ্ধ‘র আত্মহত্যা

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ এপ্রিল ২০২১, ২২:১৭

ফরিদপুরের চরভদ্রাসনে পারিবারিক কলহের জেরে অভিমান করে গলায় ফাঁস দিয়ে এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন। ওই বৃদ্ধ‘র নাম যুগল বাড়ৈই (৬৫)। তিনি উপজেলার গাজিরটেক ইউনিয়নের দক্ষিণ চরসুলতানপুর কানাইরটেক গ্রামের বাসিন্দা।

বৃহস্পতিবার দুপুরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (২০ এপ্রিল) ভোরে পারিবারিক কলহের জেরে বৃদ্ধ যুগল বাড়ৈই বাড়ি থেকে বের হন। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। অনেক খোঁজাখুঁজির পর বৃহস্পতিবার দুপুরে তার স্বজনরা বাড়ির পেছনে একটি পরিত্যাক্ত ভিটায় গাছের সাথে গলায় রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায়। পরে পরিবারের সদস্যরা পুলিশকে খবর দিলে বৃদ্ধর মরদেহ উদ্ধার করে পুলিশ।

চরভদ্রাসন থানার এসআই মো. ইলিয়াস হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃদ্ধ যুগল বাড়ৈই গত ২ দিন আগে পারিবারিক কলহের জের ধরে বাড়ি থেকে বের হয়ে যান। এরপর নিখোঁজ ছিলেন তিনি। বৃহস্পতিবার দুপুরে একটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পেয়ে থানায় সংবাদ দেওয়া হয়। সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধর মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলেই ঘটনার রহস্য জানা যাবে।

(ঢাকাটাইমস/২২এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :