বান্দরবানে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২১, ১২:৪২

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে বিজিবির সঙ্গে কথিত বন্দুবযুদ্ধে এক মাদক কারবারি নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাতে জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের বাইশফাড়ি আমবাগান এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মাদক কারবারির নাম মোহাম্মদ ইব্রাহিম (৩০)। তিনি কুতুপালং লম্বাশিয়া রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের সৈয়দ আলমের ছেলে।

বিজিবি এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, বাংলাদেশ-মিয়ানমার সীমান্তের ৩৮নম্বর পিলারের নিকটবর্তী বাইশফাঁড়ী আমবাগান এলাকা দিয়ে বিপুল পরিমাণ ইয়াবা আসছে এমন সংবাদের ভিত্তিতে অবস্থান নেয় বিজিবি সদস্যরা। রাত ১২টার দিকে ৫-৬ জনের একটি দল পাহাড়ি এলাকা দিয়ে বাংলাদেশের দিকে আসতে দেখে তাদেরকে চ্যালেঞ্জ করলে তারা দুইভাগে বিভক্ত হয়ে বিজিবির টহল দলকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করে।

এসময় বিজিবিও তাদের জানমাল রক্ষার্থে পাল্টা গুলি চালালে মাদক কারবারিরা পালিয়ে যায়। পরে বিজিবির টহল দল ঘটনাস্থল থেকে এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কক্সবাজারের ৩৪ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ জানান, এ ঘটনায় বিজিবির দুই সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ কার্যক্রমের প্রক্রিয়া চলছে।

(ঢাকাটাইমস/২৩এপ্রিল/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :