বাসার বাথরুমের ছাদে শিশুর লাশ

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২১, ১৩:০৩

ঢাকার আশুলিয়ায় নিজ বাসার বাথরুমের ফলস ছাদ থেকে আট বছর বয়সী এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। আশুলিয়ার বুড়ির বাজার এলাকার একটি ভবনের পঞ্চম তলার ফ্ল্যাট থেকে বৃহস্পতিবার রাতে উদ্ধার করা হয় সাজ্জাদ হোসেনের নামের ওই শিশুর মরদেহ।

সাজ্জাদের বাবা ইউসুফ আলী একজন ইলেকট্রিশিয়ান। মা খাদিজা বেগম পোশাক কারখানার শ্রমিক। সন্তানকে নিয়ে তারা ওই ফ্ল্যাটে ভাড়া থাকতেন। বাবা-মা কাজে গেলে বাসায় একাই থাকত সে। বৃহস্পতিবার বিকেলে খাদিজা বেগম কাজ থেকে ফিরে ছেলেকে না পেয়ে আশেপাশে অনেক খোঁজাখুজি করেন। পরে শিশুটির বাবা এসে দরজা খুলে দেখেন শোকেসের দরজা ভাঙা, তার ভেতরের টাকাপয়সা আর গয়না নেই। তখন টয়লেটের ফলস ছাদের ডোরটা ফাঁকা হয়ে আছে দেখে তাদের সন্দেহ হয়। সেটা খোলার পর দেখেন কম্বলে মোড়ানো শিশুটির লাশ।

সাজ্জাদের বাবা ইউসুফ জানান, ঘর থেকে ২০-২৫ হাজার টাকা আর এক ভরি স্বর্ণ চুরি হয়েছে। তবে এ নিয়ে তিনি কাউকে সন্দেহ করতে পারছেন না।

আশুলিয়া থানার পরিদর্শক আব্দুর রশিদ জানান, শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে এখনও স্পষ্ট করে কিছু বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য প্রতিবেশী নাজমুল হোসেন ও আল আমিন গাজীকে থানায় নেওয়া হয়েছে।

ঢাকাটাইমস/২৩/এপ্রিল/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :