করোনায় বলিউডের বিখ্যাত সংগীত পরিচালকের মৃত্যু

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ এপ্রিল ২০২১, ১৪:৫৬ | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২১, ১৪:৩৮

ভারতে ক্রমবর্ধমান মৃত্যুর স্রোতে হারিয়ে গেল আরও এক বলিউড শিল্পী। এবার এই মরণ ভাইরাসের সঙ্গে লড়াই করে জীবনযুদ্ধে হেরে গেলেন বিখ্যাত সংগীত পরিচালক শ্রাবণ রাঠোর। বলিউডের তুমুল জনপ্রিয় নাদিম-শ্রাবণ জুটির শ্রাবণের মৃত্যুতে হিন্দি সিনেমার দুনিয়াজুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

কয়েকদিন আগে করোনায় আক্রান্ত হন বলিউডের এই বিখ্যাত সংগীত পরিচালক। কো-মর্বিডিটি ছিল তার। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় মুম্বাইয়ের মাহিমের এসএল রাহিজা হাসপাতালে ভর্তি করা হয় শ্রাবণকে। সেখানে ক্রমেই তার শরীর আরও খারাপ হতে থাকে। পরিস্থিতি অতি সংকটজনক বুঝে চিকিৎসকরা লাইফ সাপোর্ট দিয়ে রেখেছিল শ্রাবণকে।

কিন্তু শেষ পর্যন্ত চলে গেলেন না ফেরার দেশে। বৃহস্পতিবার চিকিৎসকরা শ্রাবণকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। শ্রাবণের মৃত্যুতে সংগীত জগতে অপূরণীয় ক্ষতি হয়ে গেল- সোশ্যাল মিডিয়ায় দেয়া শোকবার্তায় এমনটাই বলছেন বলিউড তারকারা।

নয়ের দশকে নাদিমের সঙ্গে জুটি বেঁধে শ্রাবণ একের পর এক হিট গান উপহার দিয়েছেন। ‘সজন’, ‘সড়ক’, ‘পরদেশ’, ‘আশিকি’র মতো ব্লকবাস্টার ছবিতে বন্ধু নাদিমের সঙ্গে জুটি বেঁধে সংগীত পরিচালনা করেছিলেন শ্রাবণ। তার মৃত্যুতে নাদিম টুইটারে লিখেছেন, ‘আমার দেহের একটা অংশ চলে গেল’।

ঢাকাটাইমস/২৩এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :