দৌলতপুরে সংঘর্ষে ইউপি সদস্যসহ আহত ১৫

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২১, ১৭:৩৪

কুষ্টিয়ায় দৌলতপুরে দুই পক্ষের সংঘর্ষে ইউপি সদস্যসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের শেহালা গ্রামের বটতলায় পাওনা টাকা নিয়ে শালিস বৈঠকে এ সংঘর্ষ বাঁধে। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা বলছে, শেহালা মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি শেহালা গ্রামের পলাশ বিদ্যালয়ে চাকরি দেয়ার নাম করে একই এলাকার রাকিকুল, জামসেদ ও মাফুর কাছ থেকে সাড়ে ১৩ লাখ টাকা নেয়। চাকরি দিতে না পারলে পলাশ টাকা ফেরত দিতে গড়িমসি করেন। টাকা না পেয়ে রাকিকুল, জামসেদ ও মাফু শেহালা গ্রামের ইউপি সদস্য রিন্টু মেম্বরের স্মরণাপন্ন হলে এ নিয়ে উভয়পক্ষ শুক্রবার শেহালা গ্রামের বটতলায় শালিস বসে। শালিসে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে পলাশ, পাশা, ইছাহক ও রানা ক্ষুব্ধ হয়ে রিন্টু মেম্বরের ওপর হামলা চালালে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে।

সংঘর্ষে উভয়পক্ষের ২০-২৫ জন লোকজন দেশীয় ধারাল অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে একে অপরের উপরে হামলা, ইটপাটকেল নিক্ষেপ ও ধাওয়া-পাল্টা ধাওয়ায় লিপ্ত হয়।

খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। সংঘর্ষে রিন্টু মেম্বর (৩৫), আসাদুল (৪৫), ফাকু (৪৭), কিতাব (৪২), আনিসুর (৩৫) ও গেদা (৩৬) এবং পলাশ (৩৫), পাশা (৩২), ইছাহক (৪০), আকরাম (৩৫), রানা (৩০) ও খেজমত (৪০) আহত হলে তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দৌলতপুর থানার পরিদর্শক (তদন্ত) শাহাদত হোসেন জানান, শেহালা গ্রামে দুই পক্ষের সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। সংঘর্ষে আহতরা কুষ্টিয়া হাসপাতালে ভর্তি রয়েছে। থানায় দুই পক্ষ অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। বর্তমানে ওই এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

(ঢাকাটাইমস/২৩এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :