মির্জাপুরে প্রাইভেটকারসহ চার ডাকাত গ্রেপ্তার

প্রকাশ | ২৩ এপ্রিল ২০২১, ২০:১৬

মির্জাপুর(টাঙ্গাইল)প্রতিনিধি, ঢাকাটাইমস

টাঙ্গাইলের মির্জাপুরে একটি প্রাইভেটকারসহ ডাকাত দলের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে উপজেলার কোদালিয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। শুক্রবার তাদের চার দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে বলে পুলিশ জানায়।

গ্রেপ্তারকৃতরা হলেন- পটুয়াখালী জেলার মির্জাগজ্ঞ থানার  নতুন শ্রীনগর গ্রামের ইলিয়াস হাওলাদারের ছেলে মো. জুয়েল হাওলাদার (২৭), একই জেলা সদরের কালিচন্না গ্রামের মো. চান মিয়ার ছেলে মো. নুর আমিন (২৪), শরীয়পুর জেলার জাজিরা উপজেলার পালেরচর গ্রামের সিরাজ মিয়ার ছেলে মো. মুরাদ (২৫), বড়গুনা জেলার আমতলী উপজেলার বনইবুনিয়া গ্রামের মাজেদ মৃধার ছেলে নজরুল মৃধা (৩২)।

পুলিশ জানায়, মহাসড়কে প্রাইভেটকার অথবা মাইক্রোবাস নিয়ে নিজেরাই যাত্রী ও চালক সেজে যানবাহনের জন্য অপেক্ষায় থাকা যাত্রীদের কম টাকা ভাড়ায় গন্তব্যে পৌঁছে দেয়ার কথা বলে গাড়িতে তুলত। পরে সুবিধামতো জায়গায় পৌঁছে তাদের অস্ত্রের ভয় দেখিয়ে গলায় গামছা পেঁচিয়ে সর্বস্ব লূটে নিত। অনেক সময় চলন্ত গাড়ি থেকে লাথি মেরে ফেলে দিয়ে পালিয়ে যেত। কোন কোন ক্ষেত্রে অনেক যাত্রীকে মেরেও ফেলা হতো বলে পুলিশ জানায়।

গ্রেপ্তারকৃতরা মহাসড়কের বাইপাইল-চন্দ্রা-টাঙ্গাইল এবং গাজীপুরের ভোগড়া বাইপাস থেকে মিরের বাজারসহ আশপাশের এলাকায় অপরাধ সংগঠিত করত বলে মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক জানান।

(ঢাকাটাইমস/২৩এপ্রিল/এলএ)