পানির হাউজ ধসে প্রাণ গেল শ্বশুর-পুত্রবধূর

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২১, ২১:৩১

ময়মনসিংহের নান্দাইলে পানির হাউজ ধসে পড়ে পুত্রবধূ ও শ্বশুরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় আরও দুই শিশু গুরুতর আহত হয়েছে। শ্বশুর আব্দুর রহমান (৭০) ও পুত্রবধূ সাওদা আক্তার (২০) নিহত হন।

শুক্রবার দুপুর ১টার দিকে উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের মধ্যবাশঁহাটি গ্রামে এ ঘটনাটি ঘটে।

নিহত দুজন হলেন- শ্বশুর আব্দুর রহমান (৭০) ও পুত্রবধূ সাওদা আক্তার (২০)। এছাড়াও গুরুতর আহত একই পরিবারের রাব্বী (১২) ও রুহানকে (৮) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের পরিবারের লোকজন ও প্রতিবেশীরা জানান, উপজেলার মধ্যবাশঁহাটি গ্রামের আব্দুর রহমান এক সপ্তাহ আগে নিজেদের বাড়ির উঠান সংলগ্ন একটি পানির হাউজ নির্মাণ করেন। মাাটি কেটে আরসিসি পিলার ছাড়াই ইট-সিমেন্ট দিয়ে প্রায় ৬ ফুটের একটি হাউজ তৈরি করেন। হাউজটি তৈরির পর কাঁচা অবস্থায় পানি দিয়ে পরিপূর্ণ করে তা ব্যবহার শুরু করেন পরিবারের লোকজন।

প্রতিদিনের মতো শুক্রবার দুপুরে হাউজের পানি ব্যবহার করার সময় হঠাৎ করে পানির অতিরিক্ত চাপে বিকট শব্দ করে হাউজের দেওয়াল চারদিক থেকে ধসে পড়ে। এতে আব্দুর রহমান গুরুতর আহত ও পাশে থাকা তার পুত্রবধূ সাওদা আক্তার ঘটনাস্থলে নিহত হয়। পরে আব্দুর রহমান ও দুই শিশু রাব্বী-রুহানকে আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আব্দুর রহমান মারা যান।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। অজ্ঞতাবশত এই ঘটনাটি ঘটেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

(ঢাকাটাইমস/২৩এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :