তাহিরপুরে গৃহবধূ হত্যা মামলায় আটক ৩

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২১, ২১:৩৪

সুনামগঞ্জের তাহিরপুর থানা এলাকা হতে গৃহবধূ আজমিনা বেগম (২৪) হত্যার প্রধানহোতাসহ সহযাগীদের আটক করেছে র‌্যাব-৯। হত্যার প্রধানহোতা গোলাপ মিয়া, সোহাগ, হেলেনা বেগমকে বৃহস্পতিবার রাতে আটক করা হয়।

জানা যায়, গহবধূ হত্যার মূল রহস্য উৎঘাটনে পুলিশের পাশাপাশি র‌্যাবের আভিযানিক ও গোয়েন্দা দল কার্যক্রম শুরু করে। পরবর্তী গোয়েন্দা তথ্যেরভিত্তিতে র‌্যাব-৯ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে বৃহস্পতিবার রাতে উপজেলার বাদাঘাট ইউনিয়নের জৈতাপুর (জামবাগ) গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করে। আসামিদের জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছে বলে বিজ্ঞপ্তিতে র‌্যাব-৯ এই তথ্য জানায়। আটককৃতদের তাহিরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

এই বিষয়ে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ তরফদার জানান, তিনজন আটকের বিষয়ে আমিও শুনেছি। কিন্তু এখনও আমাদের কাছে র‌্যাব আটককৃতদের হস্তান্তর করেনি।

উল্লেখ্য, বুধবার (২১ এপ্রিল) ভোর রাতে উপজেলার বাদাঘাট ইউনিয়নের জামবাগ (জৈইতাপুর) গ্রামের নিহত গৃহবধূর নাম আজমিনা বেগম (২৪)। তিনি দুই সন্তানের জননী। তিনি উপজেলার বাদাঘাট ইউনিয়ন জামবাগ গ্রামের শাহানুর মিয়ার স্ত্রী। শাহানুর মিয়া শ্রমিক তাই বৈশাখ মাস হওয়ায় ধান কাটার জন্য ৭-৮ দিন ধরে অনত্র থাকায় প্রতিদিনের মত রাতে খাবার খেয়ে রাত ৯টার সময় গৃহবধূ তার ৫ বছরের ১ ছেলে, ২ বছরের ১ মেয়ে ও ছোট ননদকে সাথে নিয়ে বসতঘরেই থাকত। পরে রাত ২টার পর বিছানায় নিহতের ছেলে মেয়েরা তার মাকে না পেয়ে চিৎকার দিলে বাড়ির সবাই আসে দেখেন আমজিনা নেই। বাড়ির সামনে দরজা লাগানো থাকলে পেছনের দরজা খোলা ছিল। পরে রাতেই পরিবারের সদস্যরা সকল আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজি শুরু করে কিন্তু পায়নি। এরপর সকালে আবারও খোঁজাখুঁজির একপর্যায়ে সকাল ৭টার দিকে বসতঘরের পাশে রান্না করার লাকড়ির রাখার জন্য তৈরি মাচার নিছে গাছের ডালপালা পাতা দিয়ে ডাকা অবস্থায় মৃতদেহ দেখতে পায় পরিবারের লোকজন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তাস্তর করা হলে রাতেই দাফন করা হয়। রহস্যজনকভাবে গৃহবধূর নাম আজমিনা বেগম (২৪) তিনি দুই সন্তানের জননীকে হত্যার ঘটনায় অজ্ঞাতনামা আসামি করে নিহতের বাবা আব্দুল্লাহ (৫০) বাদী হয়ে ঘটনার রাতেই (বুধবার ২১ এপ্রিল) তাহিরপুর থানায় এই মামলাটি করেছেন।

(ঢাকাটাইমস/২৩এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :