মারধরের পর থানায় অভিযোগ করায় ফের মারধর

প্রকাশ | ২৪ এপ্রিল ২০২১, ১১:৩৭ | আপডেট: ২৪ এপ্রিল ২০২১, ১৫:৫১

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস

কুমিল্লার দেবিদ্বারে পূর্ব শত্রুতার জেরে কুপিয়ে ও পিটিয়ে আহতের ঘটনায় থানায় অভিযোগ করে আবারও মারধরের শিকার হয়েছেন স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গোলাম মহিউদ্দিন।

তার অভিযোগ, গত বৃহস্পতিবার থানা থেকে বাড়ি ফেরার পথে তাকে আটক করে আবারো মারধর করেছেন উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ইকবাল হোসেন রুবেল ও তার অনুসারীরা।

স্বেচ্ছাসেবক লীগ নেতা গোলাম মহিউদ্দিনের অভিযোগ, পূর্ব শত্রুতার জেরে গত ১৯ এপ্রিল উপজেলার মাশিকাড়া পুলের গোড়ায় হামলা চালিয়ে ওই গ্রামের রমিজ উদ্দিনের (৫০) ছেলেসহ ৫/৬ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। এই ঘটনায় বৃহস্পতিবার দেবিদ্বার থানায় একটি অভিযোগ করেন মাশিকাড়ার রমিজ উদ্দিন। অভিযোগ করে বাড়ি ফেরার পথে ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন রুবেল বাদী ও সঙ্গে থাকা গোলাম মহিউদ্দিনসহ চারজনকে মারধর করে। ঘটনাটি পুলিশকে জানানো হয়েছে।

হামলার শিকার রমিজ উদ্দিন জানান, পূর্ব বিরোধের জেরে দেবিদ্বার গুনাইঘর ইউনিয়নের চেয়ারম্যান আবদুল হাকিম, মাশিকাড়া গ্রামে মঞ্জুরুল হক সরকার, শামসু মেম্বারের নির্দেশে সন্ত্রাসীরা হামলা চালিয়ে তার ছেলে পলাশসহ ৫/৬জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। পরে আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল ও দেবিদ্বার স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে আহত মোবারক হোসেন ও মাহবুবকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

এ বিষয়ে কথা বলতে অভিযুক্ত ছাত্রলীগ নেতা রুবেলের মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করেও পাওয়া যায় নি।

দেবিদ্বার থানার ওসি আরিফুর রহমান জানান, এখনও অভিযোগ আমলে নেয়া হয়নি। স্থানীয় চেয়ারম্যান দায়িত্ব নিয়েছেন ঘটনাটি বসে সমাধানের। তিনি যদি সমাধান করতে না পারেন, তাহলে আমি অভিযোগ আমলে নিয়ে আসামিকে গ্রেপ্তার করব। তবে থানা থেকে যাওয়ার পথে পুনরায় মারধরের বিষয়ে আর কোনো অভিযোগ আসেনি।

(ঢাকাটাইমস/২৪এপ্রিল/পিএল)