ভোলায় প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি মামলার সাক্ষীকে হুমকির অভিযোগ

চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ এপ্রিল ২০২১, ১৫:২৬ | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০২১, ১৪:৫৬

ভোলার চরফ্যাসনে দক্ষিণ আইচায় প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করায় শাহিন আলম মোহাম্মদী নামের এক মাদ্রাসা ছাত্রকে ডিজিটাল নিরাপত্তা আইনে গত ১৮ এপ্রিল গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে মামলার সাক্ষী স্থানীয় দক্ষিণ আইচা থানা ছাত্রলীগের পাঠাগার বিষয়ক সম্পাদক তৈয়বুর রহমান তুহিনকে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে।

প্রধানমন্ত্রীর ছবি বিকৃতির ঘটনায় পুলিশের এসআই আশফাক উদ্দিন বাদী ও তৈয়বুর রহমান তুহিনকে প্রধান সাক্ষী করে একটি মামলা করা হয়।

গত মঙ্গলবার (২০ এপ্রিল) তুহিন তার নিরাপত্তার বিষয়টি বিবেচনা করে দক্ষিণ আইচা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

ছাত্রলীগ কর্মী তুহিন জানান, গত ১৮ এপ্রিল শাহিন আলম মোহাম্মদী তার নিজের ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রীর একটি ছবি বিকৃত করে পোস্ট দেন।

তুহিন বলেন, পোস্ট করা ছবিটি আমার নজরে পড়লে আমি স্ক্রিনশট দিয়ে বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রীর পিএস-১ ও একান্ত সচিব মনিরা ম্যাডামকে জানাই। পাঁচ মিনিট পরেই আমাকে মাননীয় জেলা প্রশাসক ও পুলিশ সুপার মহোদয় ফোন করে বিষয়টি জানতে চেয়েছেন। অল্প সময়ের মধ্যেই দক্ষিণ আইচা থানা পুলিশ শাহিন নামের ছেলেটিকে তার বাড়ি থেকে আটক করে।

পরে তদন্ত করে এসআই আশফাক বাদী ও ছাত্রলীগ কর্মী তুহিনকে প্রধান সাক্ষী করে শাহিনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেন। তুহিন ওই মামলার সাক্ষী হওয়ায় আসামি শাহিনের খালু বাদশা স্বর্ণকার ও তার পরিবারের লোকজনসহ অনেকে তুহিনকে প্রাণনাশের হুমকি দেয়। তুহিনকে ফাঁসানোর জন্য একটি চক্র তার নামে ভুয়া পাঁচটি ফেসবুক আইডি খোলে বলেও অভিযোগ করা হয়।

এ বিষয়ে দক্ষিণ আইচা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ জানান, এ বিষয়ে ছাত্রলীগ কর্মী তৈয়বুর রহমান (তুহিন) একটি সাধারণ ডায়েরি করেছেন। আমরা তদন্ত করে ব্যবস্থা নেব।

(ঢাকাটাইমস/২৪এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :