শাহজাদপুরে জামায়াত নেতা গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ এপ্রিল ২০২১, ১৯:১০

সিরাজগঞ্জের শাহজাদপুরে দেশীয় অস্ত্র, জিহাদি বই ও জামায়াতের টাকা আদায়ের রশিদ বইসহ পৌর জামায়াতের সভাপতি রোকন সদস্য ও হেফাজত ইসলামের সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে শনিবার রাতে পৌর এলাকার পুকুরপাড় মহল্লা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- পৌর এলাকার দ্বারিয়াপুর গ্রামের আলীমুদ্দী আকন্দের ছেলে রূপপুর নতুনপাড়া বায়তুল হাবিব জামে মসজিদের ইমাম সালমান ওরফে আলমাস আকন্দ ও পুকুরপাড় মহল্লার মৃত মহির মোল্লার ছেলে পৌর জামায়াতের সভাপতি হোসেন আলী।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান জানান, পৌর এলাকার পুকুরপাড় এলাকায় সরকার উৎখাত, নাশকতামূলক নানা কর্মকান্ডের পরিকল্পনায় গোপন বৈঠক চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে ওই এলাকা অভিযান চালিয়ে হকিস্টিক, দেশীয় অস্ত্র, জিহাদী বই ও জামায়াতের টাকা আদায়ের রশিদসহ পৌর জামায়াত সভাপতি হোসেন আলীকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, অপরদিকে পৌর এলাকার দ্বারিয়াপুর নিজ বাড়িতে নাশকতা ও অন্তর্ঘাতমূলক কর্মকাণ্ডের পরিকল্পনায় গোপনে বৈঠক করা অবস্থায় হেফাজতে ইসলামের সদস্য সালমান ওরফে আলমাস আকন্দকে গ্রেপ্তার করা হয়।

(ঢাকাটাইমস/২৫এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :