ভাঙনের মুখে ন্যান্সির দ্বিতীয় সংসার

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ এপ্রিল ২০২১, ১৪:৩৭ | প্রকাশিত : ২৫ এপ্রিল ২০২১, ২২:০৫

জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির দ্বিতীয় সংসারও ভাঙতে বসেছে। তিনি তার বর্তমান স্বামী নাজিমুজ্জামান জায়েদের থেকে আলাদা থাকছেন। তবে তাদের এখনো ডিভোর্স হয়নি। রবিবার সন্ধ্যার পর নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়ে এই কথা ন্যান্সিই জানান।

স্ট্যাটাসে গায়িকা লিখেছেন, ‘আমি এবং জায়েদ দীর্ঘ দিন ধরেই আলাদা থাকছি। তবে মাঝে মধ্যেই আমাদের দেখা অথবা ফোনালাপ হয়। আমার এবং জায়েদের একমাত্র কন্যাসন্তান নায়লা তার বাবার সাথেই থাকে। নায়লাকে নিজের কাছে রাখবার সিদ্ধান্ত একক ভাবে জায়েদের। যেহেতু স্বামী-স্ত্রীর বাইরেও আমরা দীর্ঘ দিনের বন্ধু, কাজেই বোঝাপড়াটা মন্দ নয়। তবে নাটকীয় ভাবে বলবো না- আমরা আজীবন বন্ধু থেকে যাবো।’

ন্যান্সি আরও লিখেছেন, ‘কিছু বৈরি সম্পর্ক তৈরি না হলে নিশ্চয়ই আলাদা থাকতাম না! কে সঠিক, কে বেঠিক এ নিয়ে ফিসফিস করবার কিছুই নেই। আমাকে অথবা জায়েদকে সরাসরি জিজ্ঞেস করলেই হয়! আর হ্যা, আমাদের এখনো বিচ্ছেদ হয়নি। হলে নিশ্চয়ই সবাইকে জানিয়ে দেয়া হবে। তারপর নতুন জীবনে কী করবো সেটা আপাতত আমি নিজেই ভাবছি না। দয়া করে আপনারাও মানসিক চাপ নেবেন না। আপনারাও ভালো থাকুন, আমাদেরও ভালো থাকতে দিন। জীবন থেমে থাকে না, নিশ্চিত নতুন করে পথচলা শুরু করবো। তবে এটাও নিশ্চিত, আমার নতুন পথচলায় কাছের মানুষরাই আমন্ত্রিত হবেন। বহিরাগতদের প্রবেশ সম্পূর্ণ রূপে নিষেধ।’

এর আগে শনিবার সকালে আরও একটি স্ট্যাটাস দেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গায়িকা ন্যান্সি। সঙ্গে পোস্ট করেন স্বামী জায়েদের সঙ্গে তোলা একটি ছবিও। ওই স্ট্যাটাসে গায়িকা লেখেন, ‘সবাই তোমাকে কষ্ট দিবে, কিন্ত তোমাকে এমন একজনকে খুঁজে নিতে হবে, যার দেয়া কষ্ট তুমি সহ্য করতে পারবে।’- হুমায়ূন আহমেদ।

তিনি আরও লেখেন, ‘সরল সত্য গুলো কি গুছিয়েই না লিখতেন তিনি (হুমায়ুন আহমেদ)! যেন প্রতিদিন কারও রুটিন মাফিক বলে যাওয়া অজস্র কথার মতোই একটি কথা। জায়েদ, তুমিও এমনই একজন। ভালো থেকো, এমনই থেকো। পৃথিবীর কারও জন্য তোমার নিজেকে বদলাবার দরকার নেই, এমনকি আমার জন্যও নয়।’

ন্যান্সির এই স্ট্যাটাসই বলে দিচ্ছে যে, সংসার ভাঙার ইঙ্গিত তিনি শনিবারই দিয়েছিলেন। আজ রবিবার আরেকটি স্ট্যাটাস দিয়ে সেই কথা আনুষ্ঠানিকভাবেই জানিয়ে দিলেন জনপ্রিয় এই কণ্ঠশিল্পী।

২০১৩ সালের ৪ মার্চ নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন ন্যান্সি। তাদের সংসারে নায়লা নামে একটি কন্যা সন্তান রয়েছে। ন্যান্সির স্বামী জায়েদ ময়মনসিংহ পৌরসভায় চাকরি করছেন এবং ব্যবসার সঙ্গেও জড়িত। তবে গায়িকা গত দুই মাস ধরে তার বর্তমান স্বামীর থেকে আলাদা থাকছেন।

এর আগে ২০০৬ সালে ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে ভালোবেসে বিয়ে করেছিলেন ন্যান্সি। আনুষ্ঠানিকভাবে সেই সংসার ভাঙে ২০১২ সালের ২৪ মে। সেই সংসারেও ন্যান্সির একটি কন্যাসন্তান রয়েছে, নাম রোদেলা। গত ১৬ এপ্রিল ছিল রোদেলার জন্মদিন। এদিন তার সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান ন্যান্সি।

এই গায়িকার সংগীত জীবন শুরু হয়েছিল ২০০৬ সালে ‘হৃদয়ের কথা’ চলচ্চিত্রের গান গেয়ে। এরপর ২০০৯ সালে তার প্রথম অ্যালবাম ‘ভালোবাসা অধরা’ প্রকাশিত হয়। ২০১১ সালে ‘প্রজাপতি’ চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়ে তিনি প্রথমবারের মত জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। এছাড়া মেরিল প্রথম আলো পুরস্কার পেয়েছেন ২০১০ থেকে ২০১৬ সাল পর্যন্ত টানা সাত বার।

ঢাকাটাইমস/২৫এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :