চৌগাছায় করোনায় নারীর মৃত্যু

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০২১, ১৯:৫৪

যশোরের চৌগাছায় করোনা আক্রান্ত হয়ে শাহিদা খাতুন (৩৭) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ধুলিয়ানী ইউনিয়নের মুক্তারপুর গ্রামের আব্দুল করিমের স্ত্রী। সোমবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

চৌগাছা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার লাকি জানান, গত ২১ এপ্রিল তিনি চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে করোনার নমুনা দেন। নমুনা যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনোম সেন্টারে পরীক্ষার পর ২২ এপ্রিল তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

তিনি জানান, নমুনা দেওয়ার সময় শাহিদার অবস্থা ততটা খারাপ ছিল না। এরপর অবস্থার অবনতি হলে গত শনিবার তাকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে খুলনায় স্থানান্তর করেন। খুলনায় চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর সাড়ে ছয়টায় তার মৃত্যু হয়।

এ নিয়ে ১৫ দিনে চৌগাছায় করোনায় দুজনের মৃত্যু হলো। গত ৯ এপ্রিল উপজেলার সিংহঝুলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান নিপু করোনা আক্রান্ত হয়ে মারা যান। তার আগে ২৯ মার্চ করোনা উপসর্গ নিয়ে মারা যান সিংহঝুলী মল্লিকবাড়ির আলী আহাম্মেদ মল্লিক নামে এক ব্যবসায়ী।

(ঢাকাটাইমস/২৬এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :