টিসিএকে খাদ্য সহায়তা দিল এম এ হাসেম ট্রাস্ট

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ এপ্রিল ২০২১, ১৬:৪২ | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২১, ১৬:২৫

দেশে চলমান মহামারির সময় ‘মানুষের পাশে, মানুষের মাঝে’- এই স্লোগান সামনে রেখে খাদ্য সহায়তা দিচ্ছে এম এ হাসেম ট্রাস্ট। আজ মঙ্গলবার পারটেক্স গ্রুপের কর্ণধার মরহুম এম এ হাসেমের পরিবারের পক্ষ থেকে টেলিভিশন ক্যামেরা পারসন অ্যাসোসিয়েশনের (টিসিএ) সদস্যদের জন্য খাদ্য সহায়তা দেয়া হয়।

আজ বেলা ১১টায় রাজধানীর বাংলামোটরে টিসিএর কার‌্যালয়ে সংগঠনটির সভাপতি মাহাবুব আলমের কাছে খাদ্যসামগ্রী তুলে দেন পারটেক্স পরিবারের পক্ষে হেড অব পাবলিক রিলেশন রাশেদ চৌধুরী। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএফইউজের কোষাধ্যক্ষ ও নাগরিক টিভির বার্তাপ্রধান দীপ আজাদ।

গত বছর এম এ হাসেমের নেতৃত্বে পারটেক্স পরিবারের পক্ষ থেকে টিসিএ এবং আরো বিভিন্ন মাধ্যমে মোট ৩০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়। তিনি মারা যাওয়ার পর তার নামে ট্রাস্ট করে এই কার‌্যক্রম চালু রেখেছে তার পরিবার। এম এ হাশেম গত বছরের ২৫ ডিসেম্বর মারা যান।

এই খাদ্য সহায়তা বিভিন্ন ক্ষেত্রে অব্যাহত থাকবে বলে পারটেক্স পরিবারের পক্ষ থেকে জানান হেড অব পাবলিক রিলেশন রাশেদ চৌধুরী।

আজ টিসিএকে দেওয়া খাদ্যসামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল- ৫ কেজি চাল (মিনিকেট), ৫ কেজি আলু, তেল ১ লিটার, পেঁয়াজ ২ কেজি, মসুর ডাল ১ কেজি, সেমাই ১ প্যাকেট, লবণ ১ কেজি, পোলাও চাল ১ কেজি, চিনি ১ কেজি, ছোলা ১ কেজি, সাবান ১টি।

(ঢাকাটাইমস/২৭এপ্রিল/মোআ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :