ইফতারের জন্য ডেকে নিয়ে যুবককে গলা কেটে হত্যা

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২১, ১৭:৫৯

রাজবাড়ীতে ইফতারের জন্য ডেকে নিয়ে সুজন তালুকদার (৩০) নামের এক যুবককে কুপিয়ে ও গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার রাজবাড়ী সদর উপজেলা মিজানপুর ইউনিয়নের দুর্গাপুর এলাকায় ভাদালের মাঠে এই ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, নিহত সুজন রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদপুর এলাকার গিয়াসউদ্দিনের ছেলে। সোমবার সন্ধ্যার ওই ঘটনার সময় রিমন ও ইকরামুল নামের সুজনের দুই বন্ধু গুরুতর জখম হয়েছেন। তাদের মধ্যে ইকরামুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি করা হয়েছে। রিমন রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন।

আহত ইকরামুল ইসলাম বলেন, সোমবার ইফতার ও মাগরিবের নামাজ শেষে গঙ্গাপ্রসাদপুর রেল লাইনের উপর আমরা বসে ছিলাম। হঠাৎ মুখে কাপড় বাঁধা ৭ থেকে ৮ জনের একটি দল এসে আমাদের উপর হামলা চালায়।

মিজানপুর ইউনিয়নের চেয়ারম্যান আতিয়ার রহমান বলেন, আমি ঘটনা শুনে এখানে এসেছি। কি কারণে এই হত্যা কাণ্ড সেটা এখনো আমি জানতে পারিনি।

তবে নিহতের স্ত্রী সালমা বেগম বলেন, পূর্ব শত্রুতার জেরে তার স্বামীকে হত্যা করা হয়েছে। এই সকল সন্ত্রাসীরা এর আগেও তাদের বাড়িতে হামলা করেছে। ঘর-বাড়ি ভাংচুর করেছে।

তিনি দাবি করেন, তার স্বামীর সঙ্গে ভাদালে পুলের কুম (পুকুর) ও গোরস্থান নিয়ে ঝাঁমেলা চলছিলো। এই কারণেই তাকে হত্যা করা হয়েছে।

রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, আমরা তদন্ত শুরু করেছি। যারা এই ঘটনার সাথে জড়িত প্রত্যেককে আইনের আওতায় নিয়ে আসা হবে। এই ঘটনার কারণে ওই এলাকাতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৭ এপ্রিল/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :