খানসামার ১১৯ বছর বয়সী ফজর চেয়ারম্যান আর নেই

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২১, ২২:১৪

দিনাজপুরের খানসামা উপজেলার প্রবীণ রাজনীতিবিদ ও আলোকঝাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ফজর রহমান বার্ধক্যজনিত কারণে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১১৯ বছর।

সোমবার বিকাল সাড়ে ৪টায় নিজ বাড়িতে তিনি মারা যান। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় দক্ষিণ গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়ে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি দুই ছেলে ও পাঁচ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ফজর রহমান মুক্তিযোদ্ধা না হলেও ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে অসামান্য অবদান রাখেন। তিনি খানসামা ডিগ্রি কলেজ ও খানসামা মহিলা কলেজের প্রতিষ্ঠাকালীন অন্যতম সদস্য এবং আলোকঝাড়ি ইউনিয়নের দক্ষিণ গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির দায়িত্বে ছিলেন দীর্ঘদিন। তিনি আলোকঝাড়ি ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ও চেয়ারম্যান হিসেবে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেছিলেন। এমনকি প্রথম উপজেলা পরিষদ নির্বাচনে হারিকেন মার্কা নিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে লড়াই করেছিলেন।

তাঁর মৃত্যুতে রাজনীতিবিদ, সাংবাদিক, শিক্ষক, ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন মহল শোক প্রকাশ করে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

(ঢাকাটাইমস/২৭এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :