রাণীনগরে বোরো ধান সংগ্রহ শুরু

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ এপ্রিল ২০২১, ১৮:৩৫

নওগাঁর রাণীনগর উপজেলায় সরকারিভাবে চলতি মৌসুমে বোরো ধান সংগ্রহের উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে খাদ্য অধিদপ্তর ও খাদ্য মন্ত্রণালয়ের আয়োজনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বোরো ধান সংগ্রহের উদ্বোধন করেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

সারাদেশে বোরো ধান সংগ্রহের জন্য ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন উপলক্ষে রাণীনগর খাদ্য বিভাগের আয়োজনে খাদ্যগুদাম চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে স্থানীয় এমপি আনোয়ার হোসেন হেলাল ভিডিও কনফারেন্সে যোগ দেন।

উদ্বোধনের দিন উপলক্ষে উপজেলার খাগড়া গ্রামের কৃষক জহুরুল ইসলাম এক মেট্রিকটন ধান খাদ্যগুদামে দিয়েছেন বলে জানিয়েছেন কর্মকর্তারা।

এ সময় আরও ছিলেন রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা সিরাজুল ইসলাম সরকার, খাদ্য গুদাম কর্মকর্তা তারেক-উজ-জামান, উপজেলা কৃষি কর্মকর্তা শহিদুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয়সহ আরো অনেকে।

চলতি বোরো মৌসুমে সরকার নির্ধারিত ২৭ টাকা কেজি দরে উপজেলা থেকে দুই হাজার ২৪৪ মেট্রিকটন বোরো ধান ক্রয় করা হবে। প্রতি কৃষক তিন মেট্রিকটন পর্যন্ত ধান খাদ্যগুদামে সরবরাহ করতে পারবেন। আগামী ৩১ আগস্ট পর্যন্ত এই সংগ্রহ অভিযান চলবে।

(ঢাকাটাইমস/২৮এপ্রিল/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :