পাবনায় করোনায় দুজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ২৮ এপ্রিল ২০২১, ২০:২৩

পাবনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে জেলার সাঁথিয়ায় এক বৃদ্ধ ও ঈশ্বরদীতে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

মৃতরা হলেন- সাঁথিয়া উপজেলার সোনাতলা গ্রামের মৃত কফিল মোল্লার ছেলে নুরুন্নবী প্রামানিক (৭০) ও ঈশ্বরদী উপজেলান বাঘঈল পূর্বপাড়া গ্রামের দুলাল গাজীর স্ত্রী ফরিদা পারভীন পপি (৪৫)।

মঙ্গলবার রাত ও বুধবার সকালে তারা মারা যান।

সাঁথিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা এসএম জামাল আহমেদ জানান, সোনাগ্রামের বৃদ্ধ নুরুন্নবী গত কয়েকদিন আগে ঠান্ডা জ্বরে আক্রান্ত হয়ে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এ ভর্তি হন। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার পর করোনা পজিটিভ আসে। শ্বাস কষ্ট ও অন্যান্য জটিলতা না থাকায় সোমবার রোগীর পরিবার তাকে বাড়িতে নিয়ে চিকিৎসকার জন্য নিয়ে যায়। তবে আকস্মিকভাবে মঙ্গলবার রাতে তিনি মারা যান। বুধবার সকালে স্বাস্থ্যবিধি মেনে তাকে দাফন করা হয়েছে। মৃতব্যক্তির বাড়ি আগামী দুই সপ্তাহের জন্য লকডাউন করা হয়েছে।

এদিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর চারটায় ঈশ্বরদীর বাঘঈল পূর্বপাড়া গ্রামের দুলাল গাজীর স্ত্রী ফরিদা পারভীন পপি মারা যান।

প্রতিবেশী রুবেল মল্লিক জানান, সম্প্রতি ফরিদা তার এক নিকট আত্মীয়র চিকিৎসা করাতে ঢাকা যান। গত ১৪ এপ্রিল বাড়িতে ফিরে তিনি জ্বর অনুভব করেন। করোনা পরীক্ষার পর তার রিপোর্ট পজিটিভ আসে। শারীরিক অবস্থার অবনতি হলে গত সপ্তাহে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে তিনি মারা যান। বুধবার বাদ জোহর বাঘঈল গোরস্থানে তাকে দাফন করা হয়।

ঈশ্বরদীর উপজেলার নির্বাহী কর্মকর্তা ইমরুল কায়েস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতব্যক্তির সংস্পর্শে আসা ব্যক্তিদের বাড়ি লকডাউন করা হয়েছে।

এদিকে, জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, পাবনায় এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ২ হাজার ৪৭২ জন। এ ছাড়া সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ হাজার ৯৫০ জন। আর মৃত্যুবরণ করেছেন ১৫ জন। হাসপাতালসহ বিভিন্ন স্থানে চিকিৎসাধীন আছেন ৫০৯ জন।

(ঢাকাটাইমস/২৮এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :