সুনামগঞ্জে ট্রলিচাপায় নির্মাণ শ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
 | প্রকাশিত : ২৮ এপ্রিল ২০২১, ২০:৩৯

সুনামগঞ্জের ধর্মপাশা রড ভর্তি ইঞ্জিন চালিত ট্রলি উল্টে গিয়ে নিচে চাপা পড়ে মানিক মিয়া (৩৮) নামে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। ওই শ্রমিকের বাড়ি উপজেলার চামরদানী ইউনিয়নের জলুসা গ্রামে। মঙ্গলবার রাত ১১টার দিকে উপজেলার মধ্যনগর ইউনিয়নের পিঁপড়াকান্দা গ্রামের সামনের সড়কে এই ঘটনা ঘটে।

ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার চামরদানী ইউনিয়নের রামদিঘা উচ্চ বিদ্যালয়ের ভবন নির্মাণের কাজ চলছে। মঙ্গলবার সড়ক নির্মাণের কোনো কাজ না থাকায় রামদিঘা উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজে নিয়োজিত ঠিকাদারেরর প্রতিনিধি প্রনয় নামে এক ব্যক্তি রড ওঠা-নামা করানোর কাজে নেন মানিক মিয়াকে। রাতে রড ভর্তি ওই শ্রমিক ঠিকাদারের নিয়োজিত আরও তিন-চারজন শ্রমিকের সঙ্গে ট্রলির ওপরে থাকা রডের ওপরে বসে মধ্যনগর বাজার খেয়াঘাটের উদ্দেশ্যে রওয়ানা হন। রাত ১১টার দিকে মধ্যনগর ইউনিয়নের পিঁপড়াকান্দা গ্রামের সামনের সড়কে এলে ট্রলিটি উল্টে যায়। এতে ট্রলির ওপরে থাকা অন্যান্য শ্রমিকদের কোনো ক্ষতি না হলেও নির্মাণ শ্রমিক মানিক মিয়া ট্রলির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

পরে রাতেই স্থানীয় লোকজনদের সহায়তায় মধ্যনগর থানা পুলিশ ওই শ্রমিকের লাশটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে মধ্যনগর থানায় নিয়ে যান। ট্রলিচালক তাৎক্ষণিকভাবে সেখান থেকে সটকে পড়েন।

মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্মল জানান, ট্রলির নিচে চাপা পড়ে মৃত্যু হওয়া শ্রমিকের স্বজনদের কোনো অভিযোগ না থাকায় এবং ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের আবেদন করায় ওই শ্রমিকের মরদেহ তার পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৮এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :