সমাজে নষ্ট মানুষের ভিড় বেড়েছে: আ.জ.ম নাছির

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ এপ্রিল ২০২১, ২৩:০০

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেছেন, পবিত্র রমজান মাসে আত্মশুদ্ধির পাশাপাশি সমাজকেও শুদ্ধ করতে হবে। কারণ সমাজে নষ্ট মানুষের ভিড় বেড়েছে। তারা ধর্ম, মানবতা, মানুষ ও প্রকৃতিকে ক্ষত-বিক্ষত করছে। তাদের বিরুদ্ধে লড়াই করটাই সবচেয়ে বড় ধর্ম-কর্ম।

বুধবার বিকালে চকবাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে হাজী মোশাররফ হোসেন ফাউন্ডেশনের উদ্যোগে অস্বচ্ছল পরিবারের নিকট ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

আ জ ম নাছির বলেন, করোনার দ্বিতীয় ঢেউয়ের ছোবল প্রবল ও ভয়ংকর হয়ে উঠেছে। এই সময়ে মনোবল ও সাহসী দৃঢ়তায় স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলার পাশাপাশি ধর্মীয় মানবিক ও সামাজিক দায়বদ্ধতা পালন করতে হবে। এভাবেই আমরা সংকট থেকে মুক্তি পেতে পারি। এজন্য সবাইকে কাজ করতে হবে।

আমিনুল হক রন্জুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন মোজহেরুল ইসলাম চৌধুরী, আখতার হোসেন, মাসুদ করিম টিটু,তারেক সুলতান,ওয়াহিদুল আলম শিমুল, আনিসুর রহমান, মোশাররফ হোসেন লিটন, এস এম মামুন,সাঈদ সদরুল হায়দার,সৈয়দ খুরশীদ আলম,বোরহানুল হক ইমন, তারেকুল ইসলাম প্রমুখ।

(ঢাকাটাইমস/২৮এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :