চাঁপাইনবাবগঞ্জে পুলিশের বিরুদ্ধে হত্যার অভিযোগ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০২১, ১৬:৪৪

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে গোয়েন্দা পুলিশের (ডিবি) বিরুদ্ধে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ করেছে তার পরিবার। তবে পুলিশ অভিযোগ অস্বীকার করে বলছে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

নিহত সানাউল হক বিশ্বাস (৪৪) ভোলাহাট উপজেলার চানশিকারী গ্রামের মৃত মোর্শেদ আলীর ছেলে।

নিহতের ছোট ভাই মাসুদ রানার বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় ইফতারি শেষে দোকানে ডিম কেনার জন্য গেলে সেখান থেকে ডিবি পুলিশের একটি দল সানাউলকে আটক করে জনসম্মুখে মারধর করে। পরে আবারও পাশের একটি বাগানে মারধর করলে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। রাত ১১টার দিকে তাকে ভোলাহাট স্বাস্থ্য কমপেক্সে নেয়া হলে চিকিৎসক চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসাপাতালে পাঠিয়ে দেয়।

তিনি বলেন, ‘রাত ২টার দিকে সানাউল হকের মৃত্যুর খবর পাই। তবে তিনি (সানাউল হক) মাদকসেবন করলেও মাদক কারবারি ছিলেন না এবং তার বিরুদ্ধ মাদকের কোনো মামলাও ছিল না। আমার ভাইকে ডিবি পুলিশ পিটিয়ে হত্যা করেছে।

এদিকে অতিরিক্ত জেলা পুলিশ সুপার মাহবুব আলম খান বলেন, গত ১৪ এপ্রিলের মাদক মামলার পলাতক আসামি ছিলেন সানাউল হক বিশ্বাস। গোপন সংবাদের ভিত্তিতে সানাউলকে ডিবি পুলিশ গ্রেপ্তার করতে গেলে পালিয়ে যাওয়া চেষ্টা করে। বেশ কিছুদূর দৌড়ে তাকে আটক করে ডিবি পুলিশ।

তিনি বলেন, আটকের পরে বুকে ব্যাথা অনুভব করলে ভোলাহাট স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। পরে আরো উন্নত চিকিৎসার জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়। আর চিকিৎসাধীন অবস্থায় সানাউল হকে মৃত্যু হয়।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, একজন বিজ্ঞ ম্যাজিস্ট্রেটের মাধ্যমে সানাউলের সুরতহাল রিপোর্ট ও ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ নির্ণয় শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৩০এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :