কুমিল্লায় ১৯ দিনেও অপহৃত কলেজছাত্রী উদ্ধার হয়নি

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০২১, ১৯:৪২

কুমিল্লা থেকে এক কলেজছাত্রী অপহরণের ১৯ দিন পার হলেও তাকে পুলিশ উদ্ধার করতে পারেনি। অপহৃত কলেজছাত্রী দেবিদ্বার উপজেলার রাজামেহার ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সী কলেজের একাদশ শ্রেণির ছাত্রী এবং উপজেলার বেতরা গ্রামের বাসিন্দা।

এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে অপহরণকারী পাশের মরিচা গ্রামের ইমন সরকারসহ ছয়জনের বিরুদ্ধে গত ১৫ এপ্রিল থানায় অপহরণ মামলা করা হয়। তবে ওই ছাত্রীকে উদ্ধারে অভিযান চলছে বলে জানিয়েছেন কুমিল্লার পুলিশ সুপার।

মামলায় অভিযোগ করা হয়, দেবিদ্বার উপজেলার বেতরা গ্রামের ওই কলেজছাত্রীকে দীর্ঘ দিন ধরে প্রেম নিবেদনসহ উত্ত্যক্ত করে আসছিলেন পাশের মরিচা গ্রামের ইসমাইল সরকার তাজুর ছেলে ইমন সরকার (২৫)। এতে ওই ছাত্রী সাড়া না দেয়ায় ইমন ক্ষিপ্ত হয়ে তাকে অপহরণের পরিকল্পনা করেন। গত ১১ এপ্রিল দুপুরে ওই ছাত্রী তার মাকে নিয়ে কাপড় কিনতে স্থানীয় একটি বাজারে যাওয়ার পথে বেতরা মসজিদের কাছ থেকে তাকে অপহরণ করে নিয়ে যায় ইমন সরকার ও তার কয়েকজন সহযোগী।

এ ঘটনার পর কলেজছাত্রীর চাচা মোহাম্মদ ছালাহ উদ্দিন বাদী হয়ে গত ১৫ এপ্রিল দেবিদ্বার থানায় ইমনসহ ছয়জনকে অভিযুক্ত করে অপরহরণ মামলা করেন। এ বিষয়ে মামলার বাদী জানান, ঘটনার ১৯ দিন অতিবাহিত হলেও পুলিশ তার ভাতিজিকে উদ্ধার করতে পারেনি। অপহরণকারী ইমন নিয়মিত তার পরিবারের লোকজনের সঙ্গে ফোনে যোগাযোগ করে অজ্ঞাত স্থানে অবস্থান করলেও পুলিশ ভিকটিমকে উদ্ধার করতে পারেনি।

এ বিষয়ে শুক্রবার বিকালে কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদ জানান, ভিকটিম ওই কলেজছাত্রীকে উদ্ধারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। আশা করি শিগগিরই তাকে উদ্ধার করা সম্ভব হবে।

(ঢাকাটাইমস/৩০এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :