জয়পুরহাটে পাকা ঘর পেল দুই পরিবার

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০২১, ১৯:৪৮

জয়পুরহাটে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন দুইটি পরিবারে মাঝে পাকা ঘর হস্তান্তর করা হয়েছে। শুক্রবার বিকালে জয়পুরহাট সদর উপজেলা পন্ডিতপুর এবং পাঁচবিবি উপজেলার খাসবাগুরী গ্রামে বিভাগীয় কমিশনার রাজশাহীর অর্থায়নে ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত ঘর হস্তান্তর করেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মো. হুমাযুন কবীর।

নতুন পাকা ঘর পাওয়া বাউল গোলাম মোস্তফা বলেন, আমি জীবনে কোনো দিন ভাবিনি আমার একটি পাকা ঘর হবে। এতদিন পরিবার-পরিজন নিয়ে একটি ঝুপরি ঘরে বসবাস করতাম।

পরিবার সদস্যদের নিয়ে নতুন ঘরে উঠেছেন হামিদা বেগম। তিনি বলেন, নতুন ঘর পাওয়ার কথা তিনি ভাবতেও পারছিলেন না। এখন নতুন ঘর পেয়ে মনে অনেক শান্তি পাচ্ছেন। আগে ঝড়-বৃষ্টির সময় ভয়ে ঘুমুতে পারতেন না। এখন আর সেই ভয়ও থাকবে না।

ঘর হস্তান্তরের সময় জেলা প্রশাসক শরীফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, জয়পুরহাট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সোলায়মান আলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত হোসেন, পাঁচবিবি উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনিরুল শহীদ মুন্না, উপজেলা নির্বাহী কর্মকর্তা বরমান হোসেন, পাঁচবিবি পৌর সভার মেয়র হাবিবুর রহমান হাবিব, ভাদসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোয়ার হোসেন স্বাধীন উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৩০এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :