গফরগাঁওয়ে ১৬ ঘণ্টায় তিনজনের আত্মহত্যা

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০২১, ২১:০৯

ময়মনসিংহের গফরগাঁওয়ে এসএসসি পরীক্ষার্থীসহ ১৬ ঘণ্টায় দুই কিশোর ও এক যুবক আত্মহত্যা করেছেন। প্রেম সংক্রান্ত ঘটনায় ও পারিবারিক কলহের কারণে তারা আত্মহত্যা করেন বলে জানা গেছে। বৃহস্পতিবার ইফতারের পূর্ব মুহূর্ত থেকে শুক্রবার সকাল ১০টা পর্যন্ত এই তিনটি অপমৃত্যুর ঘটনা ঘটে ।

আত্মহত্যাকারী দুই কিশোর হলো- উপজেলার পাগলা থানার ডুবাইল গ্রামের শফিকুল ইসলামের ছেলে এসএসসি পরীক্ষার্থী অনীক (১৬), চৌকা গ্রামের আনাস মিয়ার ছেলে ব্যাটারিচালিত অটোরিকশাচালক রুবেল (১৬)। এছাড়া গফরগাঁও পৌরশহরের ৪ নং ওয়ার্ডের কড়ইতলা এলাকার মফিদুল ইসলামের ছেলে আরিফ (২২) বিষপানে আত্মহত্যা করেছেন।

ডুবাইল গ্রামের অনীক মিয়া প্রেম সংক্রান্ত ঘটনায় ঘরের ধরনার সাথে রশি দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তারাবি নামাজে শেষে রাত ৯টার দিকে অনীক মিয়ার দাদা হাবিবুর রহমানসহ পরিবারের লোকজন ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখে অনীক মিয়া আত্মহত্যা করে। খবর পেয়ে পাগলা থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

গফরগাঁও পৌর শহরের আরিফ বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে পারিবাহিক কলহের জের ধরে বিষপান করে। পরিবারের লোকজন টের পেয়ে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ১০টায় তার মৃত্যু হয়। তার স্ত্রীর নাম শেফালী খাতুন । আরিফ মিয়া-শেফালী খাতুন দম্পতির দুই মাস বয়সী একটি পুত্র সন্তান রয়েছে।

উপজেলার চৌকা গ্রামের রুবেল গত গত ২৭ এপ্রিল বিষপান করে। তার পরিবারের লোকজন তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বৃহস্পতিবার বিকাল ৬টার দিকে তার মৃত্যু হয়।

পাগলা থানার ওসি রাশেদুজ্জামান বলেন, আত্মহত্যার ঘটনায় পাগলা থানায় ইউডি মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/৩০এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :