মির্জাপুর উপজেলা চেয়ারম্যানের মায়ের ইন্তেকাল

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ মে ২০২১, ১৩:৫৮

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মীর এনায়েত হোসেন মন্টুর মা ফাতেমা বেগম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) । শুক্রবার রাত সাড়ে এগারোটার দিকে উপজেলার গোড়াই নাজিরপাড়ার নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন শতবর্ষী এই নারী।

শনিবার সকাল দশটায় গোড়াই নাজিরপাড়া এলাকায় তাঁর নিজ নামে প্রতিষ্ঠিত মা ফাতেমা স্কুল অ্যান্ড কলেজ মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে জানিয়েছেন তার নাতি টাঙ্গাইল জেলা যুবলীগের সহসম্পাদক মীর মঈন হোসেন রাজীব।

ফাতেমা বেগমের তিন ছেলের মধ্যে অন্য দুই ছেলে হলেন টাঙ্গাইল জেলা শ্রমিকলীগের সভাপতি মীর দৌলত হোসেন বিদ্যুৎ ও মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ। এছাড়াও তিনি ছয় মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। তার স্বামী প্রয়াত চিকিৎসক মীর সাদত হোসেন।

এদিকে ফাতেমা বেগমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক সাংসদ ফজলুর রহমান খান ফারুক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সখিপুর-বাসাইল আসনের এমপি জোয়াহেরুল ইসলাম, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির এমপি সভাপতি একাব্বর হোসেন ও টাঙ্গাইল জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সভাপতি খান আহমেদ শুভ। তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

(ঢাকাটাইমস/১মে/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :