বিয়ের পিঁড়িতে বসা হলো না কৃষক মাহেলের

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ মে ২০২১, ১৯:১২

বিয়ের পিঁড়িতে বসা হলো না কৃষক মাহেলের। ফসল ঘরে তুলতে গিয়ে বজ্রপাতে মৃত্যু হয় ওই কৃষকের। ঘটনাটি ঘটেছে শনিবার নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের ভেড়ভেড়ী উত্তরপাড়া গ্রামে। শনিবার রাতে পাশের বালাপাড়া গ্রামে সে বিয়ের পিড়িতে বসতেন বলে এলাকাবাসী জানায়। এতে আহত হয়েছেন তিনজন।

বজ্রপাতে মৃত ব্যক্তি নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের ভেড়ভেড়ী উত্তরপাড়া গ্রামের মোকতার হোসেনের পুত্র কবিনুর রহমান মাহেল।

এলাকাবাসী বলছে, সকালে উপজেলার পুটিমারী ইউনিয়নের ভেড়ভেড়ী উত্তরপাড়া গ্রামের কবিনুর রহমান মাহেল আরও তিনজন শ্রমিকসহ ধান কাটতে যায়। এসময় আকাশ কালো হয়ে হালকা ঝড়ো বাতাসসহ গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হয়। বৃষ্টির সাথে বজ্রপাত পড়লে ওই কৃষকসহ চারজন গুরুতর আহত হয়। বজ্রপাতে আহতদের দ্রুত কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মাহেলকে মৃত ঘোষণা করেন। অন্য আহতদের মধ্যে একই গ্রামের রফিকুল ইসলাম (৪৫), স্বাধীন ইসলাম (৩২) ও নাজমুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে রফিকুল ইসলাম ও নাজমুল ইসলামকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

পুটিমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু সায়েম লিটন ঘটনার সত্যতা স্বীকার করেন।

(ঢাকাটাইমস/১মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :