সৈয়দপুরে ধর্ষণের ভিডিও ধারণের অভিযোগে তিনজন গ্রেপ্তার

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ মে ২০২১, ১২:১৭ | প্রকাশিত : ০২ মে ২০২১, ১২:১০

সৈয়দপুরে প্রেমিকাকে ধর্ষণের ভিডিও ধারণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে ওই তাদের পৃথক পৃথক স্থান থেকে গ্রেপ্তার করা হয়। ধর্ষণের ভিডিওটিও উদ্ধার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর চড়কপাড়ার মুন্না, একই গ্রামের পাঠানপাড়ার আলাল ও আমজাদের মোড়ের তৌফিক ইসলাম তুহিন।

জানা গেছে, সৈয়দপুরের বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর চড়কপাড়ার এক মাদ্রাসা ছাত্রীর সঙ্গে ২০১৮ সালে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে একই পাড়ার মুন্নার। ওই বছরের ৭ সেপ্টেম্বর পাঠানপাড়ার আলালের বাড়িতে দেখা করে মুন্না ও সাথী। এ সময় বিয়ের প্রলোভন দিয়ে সাথীকে ধর্ষণ করে মুন্না। ওই ধর্ষণের ঘটনাটি বন্ধুদের সহায়তায় মোবাইলে ধারণ করে মুন্না।

পরবর্তীতে ২০২০ সালের ২৪ জানুয়ারি ভুক্তভোগীর বিয়ে হয়। ওই বছরের ১০ এপ্রিল রাত ৯টার দিকে মুন্নার বন্ধু তুহিন দেখা করে তাকে জানায়, তাকে ধর্ষণের একটি ভিডিও তুহিনের কাছে রয়েছে।

ভিডিওটির সত্যতা যাচাইয়ের জন্য ১৪ এপ্রিল ভুক্তভোগী তুহিনের সঙ্গে দেখা করে। তুহিন Jannatun Ferdaus Alo Jannat নামে একটি ফেসবুক আইডি থেকে ভিডিওটি দেখায়। পরে সেটি ডিলিট করার জন্য অনুরোধ জানালে তুহিন দুই লাখ টাকা অথবা শারিরীক সম্পর্ক করার প্রস্তাব দেয় ভুক্তভোগীকে। এতে অসম্মতি জানিয়ে নিজ বাড়িতে ফিরে যায় সাথী। পরে গত শনিবার তুহিন মোবাইল ফোনে ভুক্তভোগীকে আবারো একই প্রস্তাব দেয়। এতে রাজি না হলে ভিডিওটি ইন্টারনেট ও ফেসবুকে ছেড়ে দেয়ার হুমকি দেয় তুহিন। এ ঘটনায় ওইদিন বিকালে ভুক্তভোগী তিনজনকে আসামি করে সৈয়দপুর থানায় একটি মামলা করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) সাইদুর রহমান জানান, নারী শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি আইনে মামলা করা হয়েছে। মামলার পরপরই শহরের পাঁচমাথা মোড় থেকে তৌফিক ইসলাম তুহিন, আমজাদের মোড় থেকে আলাল এবং নিজ বাড়ি থেকে মুন্নাকে গ্রেপ্তার করা হয়। রবিবার তাদের আদালতে পাঠানো হবে। অন্যদিকে, ভুক্তভোগীকে শারিরীক পরীক্ষার জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে।

(ঢাকাটাইমস/২মে/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাড়ির ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু 

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

এই বিভাগের সব খবর

শিরোনাম :