বিরামপুরে ফেনসিডিলসহ ২ নারী আটক

প্রকাশ | ০২ মে ২০২১, ১৭:১৪

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

দিনাজপুরের বিরামপুরে নিজের শরীরের ভেতর বিশেষ কায়দায় ফেনসিডিল পাচারের অভিযোগে মনোয়ারা বেগম(৩৬) ও দুলালী বেগম(৩৪) নামে দুই নারী মাদক কারবারিকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

শনিবার গভীর রাতে উপজেলার হাবিবপুরের হরেকৃষ্টপুর বাজার এলাকা থেকে তাদেরকে মাদকসহ আটক করা হয়। আটক মনোয়ারা উপজেলার পূর্বজগন্নাথপুর গ্রামের আরিফুল ইসলামের স্ত্রী এবং দুলালী বেগম একই এলাকার আব্দুল কাদেরের স্ত্রী।

থানার ওসি জানান, শনিবার গভীররাতে বিরামপুর সীমান্ত এলাকা থেকে নিজের শরীরে বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করে দুই নারী ব্যাটারিচালিত ইজিবাইকে করে বিরামপুর শহরের দিকে আসছেন। গোপনসূত্রে খবর পেয়ে পুলিশের একটি টহলদল হরেকৃষ্টপুর বাজারের রাস্তায় ইজিবাইক থামিয়ে গতিরোধ করে তাদের জিজ্ঞাসাবাদ করে। পরে তাদের গতিবিধি সন্দেহ হলে পুলিশ তাদেরকে তল্লাশি করে ১২ বোতল ফেনসিডিল উদ্ধার করেন।

ওসি জানান, ওই দুই নারী দীর্ঘদিন থেকেই পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদক পাচার করে আসছিল। তাদের বিরুদ্ধে বিরামপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। রবিবার সকালে তাদেরকে দিনাজপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২মে/কেএম)