ঠাকুরগাঁওয়ে রহস্যজনক আগুনের ঘটনায় আটক ১২

নিজস্ব প্রতিবেদক, ঠাকুরগাঁও
 | প্রকাশিত : ০২ মে ২০২১, ২১:২৭

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ইউনিয়নে রহস্যজনক আগুনের ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য ১২ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ(ডিবি)। রবিবার ভোরে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাব্বেরুল হক।

ডিবির ওসি বলেন, বেশ কিছুদিন ধরে ছোট সিঙ্গিয়া মুন্সিপাড়া গ্রামে রহস্যজনক আগুনের ঘটনা শোনা যাচ্ছে। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয় এবং ব্যাপক আলোচিত হয়। এরই পরিপ্রেক্ষিতে আমরা ভোরে ওই এলাকা থেকে ১২ জনকে আটক করে নিয়ে এসেছি জিজ্ঞাসবাদের জন্য। এদের মধ্যে যাদের ঘরে আগুন লেগেছে তারাও রয়েছেন। আবার আশপাশের লোকজনও রয়েছেন।

চাড়োল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দিলীপ কুমার চ্যাটার্জি বলেন, রহস্যজনক আগুনের ঘটনায় কয়েকদিন ধরেই এই গ্রামে নজরদারি বাড়িয়েছে পুলিশ। এরপর থেকে আগুনের ঘটনা অনেক কমে গেছে। ভোরে জিজ্ঞাসাবাদের জন্য ১২ জনকে নিয়ে গেছে ডিবি পুলিশ।

উল্লেখ্য, ২৯ মার্চ শবে বরাতের রাতে প্রথম আগুনের সূত্রপাত হয়। ওই দিন আগুন নিয়ন্ত্রণে আনলেও পরের দিন ৩০ মার্চ আগুনে তিনটি পরিবারের ঘর-বাড়িসহ আসবাবপত্র পুড়ে যায়। এরপর থেকেই গ্রামের বিভিন্ন স্থানে আগুন জ্বলছে। সেই আগুন নিয়ন্ত্রণ করতে হাড়ি, পাতিলসহ নানা পাত্রে পানি মজুদ করে রাখা হচ্ছে। সেইসঙ্গে আগুন নিয়ন্ত্রণে আনতে পাঁচটি পানির পাম্প স্থাপন করা হয়েছে।

(ঢাকাটাইমস/২মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :