সম্পর্কে টানাপোড়েন, প্রেমিকাকে ছুরি মেরে হত্যা

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ মে ২০২১, ১৩:০১ | প্রকাশিত : ০৩ মে ২০২১, ১২:৫৯

সিরাজগঞ্জের বেলকুচিতে প্রেমিকের ছুরিকাঘাতে পূজা সরকার (১৫) নামে এক কিশোরী মারা গেছে। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার শোলাকুড়া গ্রামে এই ঘটনা ঘটে।

পূজা সরকার শোলাকুড়া গ্রামের পবিত্র সরকারের মেয়ে ও নবম শ্রেণির ছাত্রী। প্রেমিক তাঁত শ্রমিক সঞ্জয় সরকার একই এলাকার মৃত মংলা সরকারের ছেলে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, সঞ্জয় সরকারের সঙ্গে পূজা সরকারের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। গত কয়েক দিন ধরে হঠাৎ তাদের দুজনের মধ্যে সম্পর্কের টানাপোড়েন চলছিল। এমতাবস্থায় পূজার বাবা মেয়েকে অন্য জায়গায় বিয়ের সিদ্ধান্ত নেয়। বিষয়টি জানতে পেরে প্রেমিক সঞ্জয় ক্ষিপ্ত হয়ে যায়।

সোমবার সকাল সাড়ে নয়টার দিকে বাড়ির উঠানে কাজ করার সময় পেছন থেকে ধারালো ছুরি দিয়ে পূজাকে উপর্যুপরি ছুরিকাঘাত করতে থাকে সঞ্জয়। এতে ঘটনাস্থলেই পূজার মৃত্যু হয়। এ ঘটনায় সঞ্জয় তার শরীরেও ছুরি দিয়ে আঘাত করার পর পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে স্থানীয়রা তাকে ধরে ফেলে। বর্তমানে সে সদর হাসপাতালে পুলিশ হেফাজতে চিকিৎসাধীন আছে।

পূজার মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। পূজার বাবা প্রবিত্র সরকার বাদী হয়ে মামলা করার প্রস্তুতি নিচ্ছে বলেও জানান এই কর্মকর্তা।

(ঢাকাটাইমস/৩মে/পিএল/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :