ত্রাণ দেওয়ার কথা বলে স্কুলছাত্রীকে ‘ধর্ষণ’

চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ মে ২০২১, ১৩:৪০

বাগেরহাটের চিতলমারীতে ত্রাণ দেওয়ার কথা বলে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ননী গোপাল বিশ্বাস নামে এক ইউনিয়ন পরিষদ সদস্যের ‍বিরুদ্ধে। গত রবিবার বেলা ১১টার দিকে পাঁচপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনার পর ওই ছাত্রী আত্মহত্যা করতে গেলে বিষয়টি জানাজানি হয় এবং তার পরিবার পুলিশকে খবর দেয়।

অভিযুক্ত ননী গোপাল বিশ্বাস (৪৫) উপজেলার ৬ নম্বর চরবানিয়ারী ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য এবং একই ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তার বাড়িও পাঁচপাড়া গ্রামে। আর ভুক্তভোগী স্থানীয় নবপল্লী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

ওই স্কুলছাত্রীর পিতা বলেন, ‘ননী মেম্বার আমাদের বাড়িতে এসে সাহায্য দেওয়ার কথা বলে আমার ভোটার আইডি কার্ডের ফটোকপি ও মোবাইল নম্বর নিয়ে যায়। এরপর আমি ও আমার স্ত্রী কাজের জন্য বাইরে যাই। ঘণ্টাখানেক পরে বাড়ি ফিরে আমার স্ত্রী দেখে ঘরের আড়ায় ওড়না দিয়ে মেয়ে আত্মহত্যার চেষ্টা চালাচ্ছে। মেয়েকে জিজ্ঞাসা করলে সে জানায়, বাড়িতে কেউ না থাকার সুযোগে ননী গোপাল বিশ্বাস ফিরে এসে তাকে জোরপূর্বক ধর্ষণ করে চলে যায়। তাই সে আত্মহত্যা করতে যাচ্ছিল।’

এ বিষয়ে ইউপি সদস্য ননী গোপাল বিশ্বাসের কোন বক্তব্য পাওয়া যায়নি। কারণ তিনি বাড়িতে নেই। তার ফোন নম্বরও বন্ধ রয়েছে।

চিতলমারী থানার ওসি (তদন্ত) ইকরাম হোসেন জানান, ভুক্তভোগীর বাড়িতে গিয়ে ধর্ষণের আলামত সংগ্রহ করা হয়েছে। তার পিতা একটি ধর্ষণ মামলাও করেছেন। আসামিকে গ্রেপ্তারের জন্য পুলিশ তৎপর রয়েছে বরেও জানান তিনি।

(ঢাকাটাইমস/৩মে/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :