মানসিক হিংসার কারণেই বিচ্ছেদ হয়েছিল: শেফালি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ মে ২০২১, ১৫:০৫

বলিউডের নামকরা এক সংগীত পরিচালককে বিয়ে করেছিলেন ‘বিগ বস’ তারকা শেফালি জরিওয়ালা। ১১ বছর আগে ভেঙে গেছে সেই তারকা। আবার তিনি বিয়েও করেছেন। কিন্তু কেন ভেঙেছিল প্রথম সংসার, এতদিন বাদে এসে তার কারণ জানালেন শেফালি।

সম্প্রতি দেয়া একটি সাক্ষাৎকারে এই তারকা দোবি করেছেন, তিনি মানসিক হিংসার শিকার হয়েছিলেন। সেই অভিজ্ঞতা খুবই বাজে ছিল। আর্থিক ভাবে স্বাধীন ছিলেন বলে সেই সম্পর্ক থেকে তিনি বেরিয়ে আসতে পেরেছিলেন। এছাড়া পরিবারের সমর্থনও পেয়েছিলেন। তাই দ্রুত বিবাহবিচ্ছেদের মতো সিদ্ধান্ত নিতে পেরেছিলেন।

শেফালি জরিওয়ালা বহু আগে বিয়ে করেছিলেন সংগীত পরিচালক হরমিত সিংকে। ২০০৯ সালে সেই সম্পর্কে ইতি পড়ে। এরপর ২০১৪ সালে পরাগ ত্যাগীর সঙ্গে তার বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনের নানা মুহূর্ত প্রায়ই উঠে আসে ‘কাঁটা লাগা’ গান দিয়ে পরিচিতি পাওয়ার এই অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্টে।

তবে দুই বার সংসার পাতলেও কোনো সন্তান নেই শেফালির। গত বছর তিনি একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তারা একটি সন্তান দত্তক নিতে চান। কিন্তু করোনা পরিস্থিতির কারণে সে পদক্ষেপে বিরতি পড়েছে। সব ঠিক হয়ে গেলে তাদের ঘরে এক শিশুর আগমন হবে বলে জানান।

ঢাকাটাইমস/০৩মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :