ড. এরতেজার পক্ষ থেকে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমসস
 | প্রকাশিত : ০৩ মে ২০২১, ১৮:২২

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, দৈনিক ভোরের পাতা, দ্যা ডেইলি পিপলস টাইম পত্রিকার সম্পাদক ও প্রকাশক, ভোরের পাতা গ্রুপের চেয়ারপারসন, এফবিসিসিআইর পরিচালক ড.কাজী এরতেজা হাসান সিআইপি’র পক্ষ থেকে তার মায়ের মাধ্যমে পবিত্র রমজান মাস, মহামারি করোনা ও ঈদকে সামনে রেখে মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত আছে।

প্রতিবারের মতো এবারও ইসলামি চেতনা থেকে সম্পূর্ণ গোপনীয়তা বজায় রেখে বংশীয়, অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করছেন তিনি।

এবিষয়ে ড. কাজী ইরতেজা বলেন, আমি দীর্ঘ দিন যাবত অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। শীতবস্ত্র বিতরণ, চিকিৎসা ও খাদ্য সহায়তাসহ বিভিন্ন ধরনের কাজ মানুষের কল্যানে করে যাচ্ছি। সবাই আমার পরিবার ও সন্তানদের জন্য দোয়া করবেন আমরা যেন সবসময় মানুষের কল্যাণে কাজ করতে পারি।

এবিষয়ে পরিবারের বড় সন্তান কাজী হেদায়েত হোসেন রাজ বলেন, আমার মা সবসময় অসহায় মানুষের কথা ভাবে। তাদের কল্যাণে কাজ করতে আমাদের মা আনন্দ পায়, তৃপ্তি অনুভব করেন। অসহায় মানুষের জন্য মায়ের সহযোগিতা করার আগ্রহ ছোটবেলা থেকেই আমাদের অনুপ্রাণিত করে।

সবার কাছে দোয়া চেয়ে কাজী হেদায়েত হোসেন রাজ আরও বলেন, আমাদের পরিবার মা-বাবার জন্য গর্বিত। আল্লাহ পাকের রহমত ও মা-বাবার দোয়ার বরকতেই আজ আমাদের এই অবস্থান।

(ঢাকাটাইমস/০৩মে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :