নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনা, নিহত ৩

প্রকাশ | ০৪ মে ২০২১, ১১:৫১

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ীসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। সোমাবার রাত ও মঙ্গলবার সকালে জেলার সেনবাগ এবং বেগমগঞ্জ উপজেলার এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সেনবাগ পৌরসভার অষ্টদ্রোন এলাকার আব্দুর রবের ছেলে শাহীন (৩৫), বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের আব্দুল মালেকের ছেলে আব্দুল্লাহ আল মামুন আকাশ (১৭) ও আব্দুর রহিমের ছেলে নূর নবী (১৬)। আহত আলা উদ্দিন (২১) একই গ্রামের আলী আক্কাসের ছেলে।

স্থানীয়রা জানা গেছে, মঙ্গলবার সকালে সেনবাগ উপজেলার সেবারহাট বাজারের ব্যবসায়ী শাহীন দোকানে যাওয়ার উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে বাড়ি থেকে বের হন। সকাল ৯টার দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের গোপালপুর পাম্প এলাকায় পৌঁছালে ফেনী থেকে ছেড়ে আসা একটি দ্রুতগতির পিকআপভ্যান তার মোটরসাইকেলকে সামনে থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শাহীন নিহত হন।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা ও চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের (এসআই) কাউছার বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠছানো হয়েছে। ঘটনাস্থল থেকে গাড়িগুলো আটক করা হয়েছে।

অপরদিকে, সোমবার রাতে বাড়িতে নির্মাণ কাজের জন্য ভ্যানগাড়িতে করে বালু নিচ্ছিলেন বেগমগঞ্জ উপজেলার আকাশ, নূর নবী ও আলা উদ্দিন। রাত সাড়ে ১২টার দিকে চৌরাস্তা-মাইজদী সড়কের একলাশপুর এলাকায় দিয়ে সড়ক পার হওয়ার সময় চৌমুহনী থেকে আসা একটি পিকআপভ্যান তাদের ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে আকাশ, নূর নবী ও আলা উদ্দিন আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক আকাশকে মৃত ঘোষণা করেন। অবস্থার অবনতি হওয়ায় নূর নবীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিলে রাতে সেখানে মারা যান তিনি। আর আহত আলাউদ্দিন নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

(ঢাকাটাইমস/৪মে/পিএল)