খালেদা জিয়ার সুস্থতার জন্য দোয়া চাইলেন ফখরুল

প্রকাশ | ০৪ মে ২০২১, ১৩:৪৫ | আপডেট: ০৪ মে ২০২১, ১৪:২৪

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

শ্বাসকষ্ট নিয়ে এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থতার জন্য সবার কাছে দোয়া চাইলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার জাতীয়তাবাদী শ্রমিক দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী ও মহান মে দিবস উপলক্ষে এক ভার্চুয়াল আলোচনা সভায় ফখরুল বলেন, ‘আমরা আল্লাহর কাছে তার (বেগম খালেদা জিয়া) জন্য দোয়া চাইছি। সমস্ত দল নয়, সমগ্র জাতি আজকে প্রার্থনা করছেন, দোয়া করছেন। এই দেশের স্বাধীনতার সার্বভৌমত্বের শেষ আশ্রয়স্থল, যাকে গণতন্ত্রের একমাত্র প্রহরী বলা যায়, তিনি (খালেদা জিয়া) যেন অতি দ্রুত সুস্থতা লাভ করেন।’

সোমবার বিকালের দিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের চিকিৎসাধীন বেগম খালেদা জিয়াকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) নেয়া হয়েছে। তবে শারীরিক অবস্থা স্থিতিশীল আছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

দলীয় প্রধানের অসুস্থতায় নেতাকর্মীদের উদ্বেগের কথা তুলে ধরে মির্জা ফখরুল বলেন, ‘আমরা নিশ্চয়ই সবাই উদ্বিগ্ন খালেদা জিয়ার অসুস্থতার খবরে। এখনও উদ্বেগের মধ্যে আছেন দেশনেত্রীর শারীরিক অবস্থা কী রকম এ নিয়ে? আপনারা সবাই শুনেছেন যে গতকাল তার একটু শ্বাসকষ্ট হওয়ায় সিসিইউতে নেয়া হয়েছে। এখনও তিনি সিসিইউতে আছেন। অক্সিজেন দেয়া হচ্ছে। এখন তিনি স্থিতিশীল আছেন।’

আলোচনা সভায় অন্যদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান প্রমুখ বক্তব্য রাখেন।

(ঢাকাটাইমস/০৪মে/বিইউ/কেআর)