খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় চট্টগ্রামে দোয়া

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ মে ২০২১, ২১:০৮

করোনায় আক্রান্ত হয়ে শ্বাসকষ্ট বেড়ে সিসিইউতে ভর্তি হওয়ায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় চট্টগ্রামে দোয়া মাহফিল হয়েছে। চট্টগ্রাম মহানগর বিএনপির উদ্যোগে মঙ্গলবার বাদ জোহর নগরীর জমিয়তুল ফালাহ জামে মসজিদে এই আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে খালেদা জিয়ার দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও তার ছেলে আরাফাত রহমান কোকোসহ মৃত্যুবরণকারী নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও অসুস্থ নেতাকর্মীদের রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়।

এছাড়া কারাবন্দি ডা.শাহাদাত হোসেনসহ গ্রেপ্তার নেতাকর্মীদের মুক্তি ও মিথ্যা মামলায় হয়রানির শিকার বিএনপি নেতা মাহবুবের রহমান শামীম, আবুল হাশেম বক্কর ও আবু সুফিয়ানসহ নেতাকর্মীদের জন্যও দোয়া করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক এমএ আজিজ, যুগ্ম আহ্বায়ক সৈয়দ আজম উদ্দীন, শফিকুর রহমান স্বপন, কাজী বেলাল উদ্দীন, ইসকান্দর মির্জা, আবদুল মান্নান, সদস্য মাহবুবুল আলম, ইকবাল চৌধুরী, এস এম আবুল ফয়েজ, মনজুর আলম চৌধুরী মঞ্জু, মো. কামরুল ইসলাম, কেন্দ্রীয় শ্রমিকদলের উপদেষ্টা শামসুল আলম (ডক), থানা বিএনপির সভাপতি মামুনুল ইসলাম হুমায়ুন, মো. সালাউদ্দীন, মো. সেকান্দর, সাধারণ সম্পাদক হাজী বাদশা মিয়া, আবদুল কাদের জসিম, রোকন উদ্দীন মাহমুদ, নগর বিএনপি নেতা আবদুল হালিম স্বপন, মো. ইদ্রিস আলী, ওয়ার্ড় বিএনপির সভাপতি কাজী শামসুল আলম, রফিক উদ্দীন চৌধুরী, হুমায়ুন কবির সোহেল, ফারক আহমেদ, মোহাম্মদ আসলাম, মোহাম্মদ আজম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মুন্সী, হাসান উসমান চৌধুরী, আবু সাহেদ হারুন, আবু ফয়েজ, বিএনপিনেতা গিয়াস উদ্দীন ভূঁইয়া, জাকির হোসেন, মো. সালাউদ্দীন, সৈয়দ মো. উসমান, সাহাবুদ্দীন সাবু, মোজাম্মেল হক হাসান, আবদুল হালিম, এম এ নাছের, নগর যুবদলের আসাদুর রহমান টিপু, মো. সালাউদ্দীন, আবুল হোসেন, নগর ছাত্রদলনেতা মোহাম্মদ পারভেজ প্রমুখ।

(ঢাকাটাইমস/৪মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

আওয়ামী লীগ নিজেদের নৌকা নিজেরাই ডুবিয়েছে: মঈন খান

দেশের মানুষকে আর বোকা বানানো যাবে না: সালাম

নির্বাচনের পর বিরোধী দলগুলোর ওপর নানা কায়দায় নির্যাতন চালাচ্ছে আ.লীগ: মির্জা ফখরুল

বিএনপিসহ গণতন্ত্রকামী জনগণকে সরকার বন্দি করে রেখেছে: রিজভী 

গণতান্ত্রিক ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারায় বিএনপি: ওবায়দুল কাদের

ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক

এমপি-মন্ত্রীর স্বজনদের উপজেলা নির্বাচনে প্রার্থী হতে আ.লীগের ‘মানা’

মুজিবনগর সরকারের ৪০০ টাকা বেতনের কর্মচারী ছিলেন জিয়াউর রহমান: পররাষ্ট্রমন্ত্রী

বিএনপি নেতা হাবিব কারাগারে

উপজেলা নির্বাচন সরকারের আরেকটা ‘ভাঁওতাবাজি': আমীর খসরু

এই বিভাগের সব খবর

শিরোনাম :