‘অমানুষ’-এ রহস্যময় লুকে নিরব-মিথিলা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ মে ২০২১, ১০:৪৩ | প্রকাশিত : ০৫ মে ২০২১, ১৪:২৫

চারপাশে ঘন সবুজ জঙ্গল। যেখানে খাকি রঙের পোশাক পরিহিত দাঁড়িয়ে থাকা ছেলেটার গলায় কাটার দাগ, ছোট চুল, গলায় ঝুলছে বড় আকারের একটি তাবিজ, কোমরে বন্দুক, সঙ্গে অন্যরকম চাহনি ।পেছনে আগ্নেয়াস্ত্র হাতে দাঁড়িয়ে থাকা মেয়েটার মুখে রহস্যময় হাঁসি।

মঙ্গলবার রাতে অন্তর্জালে প্রকাশ পাওয়া অনন্য মামুনের ‘অমানুষ’ সিনেমার প্রথম পোস্টারে এমনি লুকে ধরা দিয়েছেন চিত্রনায়ক নিরব হোসেন ও অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা।

ছবিটি নির্মাণের ঘোষণার পর থেকেই দর্শকমহলে আলাদা আগ্রহ বিরাজ করছে। সেই আগ্রহের মাত্রাটা আরও খানিকটা বেড়ে গেল পোস্টার প্রকাশের মাধ্যমে। এই পোস্টারে মুগ্ধ নেটপাড়া। নেটিজেনদের মন্তব্য, ঢাকাই সিনেমায় এমন পোস্টার সচরাচর মেলে না। বিশেষ করে অভিনয়শিল্পীদের গেটআপ, লুক ও কমপোজিশন নান্দনিক।

‘অমানুষ’-এর মধ্য দিয়ে এবারই প্রথম বড় পর্দায় জুটি বেঁধেছেন নিরব ও মিথিলা। এছাড়া ছবিটির মাধ্যমে চলচ্চিত্রেও যাত্রা শুরু হলো মডেল-অভিনেত্রী-উপস্থাপিকা মিথিলার। ছবিতে তাকে দেখা যাবে বিদেশফেরত বাংলাদেশির চরিত্রে। অন্যদিকে নিরব অভিনয় করেছেন বনদস্যুর ভূমিকায়। তার চরিত্রটির নাম ওসমান।

বনজঙ্গলে থ্রিলার ধাঁচের গল্প নিয়ে সাজানো হয়েছে ‘অমানুষ’-এর চিত্রনাট্য। বান্দরবান ও সাভারের বিরুলিয়ার বিভিন্ন লোকেশনে ছবির ৮০ ভাগ শুটিং হয়। নিরব-মিথিলা ছাড়াও এর বিভিন্ন চরিত্রে আরও আছেন কাজী নওশাবা আহমেদ, শহিদুজ্জামান সেলিম, মিশা সওদাগর, শাহেদ আলী, রাশেদ মামুন অপু, আনন্দ খালেদ, ক্রিস্টিয়ানো তন্ময় ও ফারহান খান রিও।

প্রসঙ্গত, নিরব ও মিথিলা এর আগে ২০০৫ সালে অমিতাভ রেজার নির্দেশনায় একটেল মোবাইল ফোনের বিজ্ঞাপনচিত্রে প্রথমবার একসঙ্গে কাজ করেন। পরের বছর তারিক আনাম খানের পরিচালনায় রুচির একটি পণ্যের বিজ্ঞাপনে তাদের দেখা যায়। ১৪ বছর পর আবার তারা একসঙ্গে।

ঢাকাটাইমস/০৫মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :