মানিকছড়িতে কাঠ ব্যবসায়ীর ঝুলন্ত লাশ

প্রকাশ | ০৫ মে ২০২১, ১৪:৩৮ | আপডেট: ০৫ মে ২০২১, ১৪:৪১

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি, ঢাকাটাইমস

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার সদর মুসলিম পাড়া এলাকার নিজ বাড়ির পাশ থেকে আব্দুল ছাদেক(৬০) নামে এক কাঠ ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ডাইনছড়ি এলাকার মৃত আলী হোসেনের মেঝ ছেলে। বুধবার সকাল ৯টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার সকাল সাড়ে ৬টার দিকে বাড়ির পাশের গাছের সঙ্গে লাশ ঝুলতে দেখে প্রতিবেশীদের চিৎকার-চেচামেচিতে নিহতের স্ত্রী জুলেখা বেগম ও তার ছেলে ওমর ফারুক ঘর থেকে বেরিয়ে আসেন। পরে পুলিশকে খবর দেয়া হয়। লাশ উদ্ধার করে পুলিশ প্রাথমিক সুরতহাল শেষে একটি অপমৃত্যু মামলা করেছে। লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

নিহত আব্দুল ছাদেক সাবেক মানিকছড়ি উপজেলার জীপ চালক সমিতির সভাপতি এবং বর্তমানে কাঠ ব্যবসায়ী হিসেবে পরিচিত। এছাড়াও তিনি গাড়িচালক ও মালিক থাকা অবস্থায় প্রায় দুই যুগ ধরে উপজেলায় কাঠ ব্যবসায়ী হিসেবে কোটি টাকার মালিক বনে যান। সম্প্রতি উপজেলার বাজারস্থ মুসলিম পাড়া এলাকায় স্থায়ী বসবাস গড়ে তোলেন।

মানিকছড়ি সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হলেও ব্যবসায়ীক ও পারিবারিক বিষয়সহ নানা বিষয় মাথায় রেখে পুলিশ ঘটনার রহস্য উদঘাটনে কাজ করছে। আশা করছি এর সঠিক কারণ অচিরেই বেরিয়ে আসবে।

(ঢাকাটাইমস/৫মে/কেএম)