ব্যাগ ধরে ছিনতাইকারীর টান, রিকশা থেকে পড়ে নারীর মৃত্যু

প্রকাশ | ০৫ মে ২০২১, ১৫:৪৭

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

রাজধানীর কমলাপুরে প্রাইভেটকারে থাকা ছিনতাইকারীর টানে রিকশা থেকে পড়ে সুনিতা রানী দাস নামে এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার ভোরে কমলাপুর বিআরটিসি বাস ডিপোর সামনে এ ঘটনা ঘটে।

নিহতের ভাগ্নে সুজিত জানান, মতিঝিল বিআরটিসি বাস ডিপোর সামনে যাওয়া মাত্রই প্রাইভেটকারে থাকা ছিনতাইকারীরা রিকশা আরোহী তার খালার ভ্যানিটি ব্যাগ ধরে টান দেয়। ফলে তার খালা রিকশা থেকে পড়ে গুরুতর আহত হন। দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সুনিতা রানী দাস টাঙ্গাইল জেলার সুজন দাসের স্ত্রী। তিনি পরিবারের সঙ্গে রাজধানীর গোপীবাগ ঋষিপাড়ায় একটি ভাড়া বাসায় থাকতেন। তিনি একটি অ্যাপার্টমেন্টে পরিচ্ছন্নকর্মীর কাজ করতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালের দিকে কমলাপুর বিআরটিসি ডিপোর পাশে ছিনতাইকারীরা এক নারী রিকশা আরোহীর ব্যাগ ধরে টান দিলে পড়ে গিয়ে গুরুতর আহত হন ওই নারী। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

মতিঝিল থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান ঢাকাটাইমসকে বলেন, এমন একটি ঘটনার কথা শুনেছি। সেখানে আমাদের টহল দল কাজ করছে।

ঢাকাটাইমস/০৫মে/এএ/এমআর