বাড্ডায় গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা

প্রকাশ | ০৫ মে ২০২১, ১৬:৫৭

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

রাজধানীর বাড্ডার গুদারাঘাট এলাকার একটি বাসায় এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তার নাম মার্লিন মেন্ডেজ। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

মার্লিনের স্বামী ম্যাক্সওয়েল ম্যান্ডেজ ঢাকাটাইমসকে জানান, তার চাচাতো বোন তৃনা চল্লিশ দিন আগে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছিল। এরপর থেকেই এই নিয়ে মানসিকভাবে ভেঙে পড়েছিল মার্লিন। সকাল সাড়ে ১১টার দিকে ঘুম থেকে উঠে বিছানায় না পেয়ে মার্লিনকে খুঁজতে থাকি। একপর্যায়ে মায়ের রুমে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে থাকতে দেখি। দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মার্লিন মেন্ডেজ নোয়াখালী জেলার সদর থানার লালপুর গ্রামের ওবিট ম্যান্ডেজের মেয়ে। তিনি রাজধানীর বাড্ডা থানার গুদারাঘাট এলাকার ১০ নম্বর রোডের ৫১/১ বাসার পঞ্চম তলায় তলায় স্বামীর বাড়িতে বসবাস করতেন। তিন বোনের মধ্যে সবার ছোট।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

ঢাকাটাইমস/০৫মে/এএ/এমআর