অসহায়দের পাশে সাংসদ দুর্জয়

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ মে ২০২১, ১৭:২৪

মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন, লকডাউনের শর্ত কিছুটা শিথিল করার খবরে অনেক মানুষ তাদের পরিবারের সব সদস্যকে নিয়ে ঈদের শপিংয়ে যাচ্ছেন। এমন অবাধ চলাফেরা চলতে থাকলে ও সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি না মানলে আমাদের দেশেও করোনা পরিস্থিতি ভয়াবহ হবে। তাই আপনাদের কাছে অনুরোধ আপনারা সবাই স্বাস্থ্যবিধি মেনে চলবেন।

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে শিবালয় উপজেলায় অসহায়, দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক আর্থিক সহযোগিতা ও ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ দুর্জয় এসব কথা বলেন।

মঙ্গলবার দুপুরে শিবালয় উপজেলার উথুলি ইউনিয়নের বারাদিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অসহায়, দুস্থ এক হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক আর্থিক সহযোগিতা এবং শিবালয় ইউনিয়নের শিবালয় বেলায়েত হোসেন উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে পাঁচ শতাধিক পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন তিনি।

এসময় শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা বি.এম রুহুল আমিন রিমন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রহিম খান, শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ কবির, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিরাজ হোসেন লালন, মহিলা ভাইস চেয়ারম্যান রুনা লায়লা, উথুলী ইউনিয়ন পরিষদের সদস্য মাসুদুর রহমান মাসুদ প্রমুখ।

এছাড়া তিনি ঘিওর উপজেলায় বালিয়াখোড়া ইউনিয়নের প্যাচারকান্দা গ্রামে ও ঘিওর ইউনিয়নের কুস্তা গ্রামে নদী খনন প্রকল্পের কাজ পরিদর্শন করেন।

এরপর পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ঘিওর উপজেলার দলীয় কার্যালয়ের সামনে জেলা যুবলীগের উদ্যোগে সাংসদ দুর্জয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছয় শতাধিক কর্মহীন, অসহায় ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ করেন।

(ঢাকাটাইমস/৫মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :